Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ben Stokes

টি২০ বিশ্বকাপে দলগুলিকে কড়া বার্তা স্টোকসের

বিশ্বের যে কোনও দলকে হারানোর ক্ষমতা ধরে ইংল্যান্ড, বিশ্বাস বেন স্টোকসের।

বেন স্টোকস। ছবি টুইটার থেকে নেওয়া।

বেন স্টোকস। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ১৭:৩৫
Share: Save:

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড এই মুহূর্তে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের র‌্যাঙ্কিংয়ে শীর্ষে রয়েছে। সদ্য দক্ষিণ আফ্রিকাকে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ হারিয়েছে তারা, যা পরের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিপক্ষ দলগুলোকে কড়া বার্তা দিচ্ছে।

অলরাউন্ডার বেন স্টোকসও মনে করছেন আইসিসি ইভেন্টে দুর্দান্ত সম্ভাবনা রয়েছে ইংল্যান্ডের। বিশ্বের যে কোনও দলকে হারানোর ক্ষমতা ধরেন তাঁরা, বিশ্বাস তাঁর। তিনি বলেছেন, “বেশ কয়েকটা ম্যাচ একসঙ্গে খেললে এই দল যে কোথায় পৌঁছবে তা ভাবতেই কেমন লাগছে। দল হিসেবে নিজেদের ক্ষমতা এবং দক্ষতার ব্যাপারে আমরা খুবই আত্মবিশ্বাসী। আর আমরা সব সময়ই নিজেদের খেলার ওপর ফোকাস রাখি। আমরা অন্য দলের শক্তি ও দুর্বলতা নিয়ে ভাবি ঠিকই, কিন্তু মাথায় রাখি শুধুই নিজেদের ক্ষমতা, দুর্বলতাগুলো। আর সেই অনুযায়ী খেলেই আমরা বিপক্ষকে চাপে ফেলি।”

স্টোকস আরও বলেছেন, “এটা বলা মোটেই ঔদ্ধত্য হবে না যে, নিজেদের সেরাটা মেলে ধরতে পারলে আমরা অধিকাংশ দলকেই হারাতে পারব। আমরা জানি এই দল কত শক্তিশালী। আর এই দলের অংশ হতে পারা কত রোমাঞ্চের।” এই মুহূর্তে টি-টোয়েন্টিতে বিশ্বের সেরা ব্যাটসম্যান ইংল্যান্ডের ডেভিড মালান। এই ফরম্যাটে তাঁর পয়েন্ট এখন ৯১৫। এর আগে এই ফরম্যাটে এত পয়েন্ট কোনও ব্যাটসম্যানের ছিল না। স্টোকস তাঁর প্রশংসাতেও উচ্ছ্বসিত।

আরও পড়ুন: কোহালি দেশে ফিরলে শুভমনকে খেলানো হোক, বলছেন আজহার

আরও পড়ুন: রাহুলই ভয় কাটিয়েছিলেন গ্রিনের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ben Stokes T20 World Cup England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE