Advertisement
২৫ এপ্রিল ২০২৪
aruin lal

উমেশদের বিরুদ্ধে বড় রান তুলতে ব্যর্থ বাংলা

দলের পারফম্যান্সে এ দিন সন্তুষ্ট নন বাংলার কোচ অরুণ লাল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২০ ০৫:৩২
Share: Save:

রঞ্জি ট্রফির গ্রুপ ‘এ’-র ম্যাচে বিদর্ভের বিরুদ্ধে প্রথম দিনটা ভাল গেল না বাংলার। ৫৬ ওভারের মধ্যেই ১৭০ রানে অল আউট হয়ে গেল তারা। দলের পক্ষে সর্বোচ্চ রান মনোজ তিওয়ারির (৪৮)। টস জিতে এ দিন ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। কিন্তু প্রথম থেকেই জাঁকিয়ে বসেন উমেশ যাদব-সহ বিদর্ভের বোলাররা। ৪৮ রানের মধ্যেই প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন, দুই ওপেনার অভিষেক রামন (৬), অভিমন্যু ঈশ্বরন (১৮) ও শ্রীবৎস গোস্বামী (৮)। তবে তিন উইকেট চলে যাওয়ার পরে মনোজ ও অনুষ্টুপ মজুমদার (১৯) মিলে ইনিংস গড়ার কাজটা শুরু করেছিলেন। কিন্তু দলের ১২২ রানের মাথায় অনুষ্টুপ আউট হয়ে ফিরলে ফের সমস্যায় পড়ে বাংলা। আগের ম্যাচে গুজরাতের বিরুদ্ধে অভিষেক ম্যাচেই অর্ধশতরানকারী ঋত্বিক রায়চৌধুরী হাঁটুর চোট নিয়ে ২৭ রান করে মরিয়া চেষ্টা করেছিলেন। কিন্তু বাকিরা কেউ বড় রান করতে পারেননি।

জবাবে বিদর্ভের রান ৮৯-৩। আউট হয়ে ফিরেছেন ফৈয়জ ফজল (৫১), সঞ্জয় রঘুনাথ (১০) ও ওয়াসিম জাফর (১১)। তিন উইকেট নেন বাংলার তিন স্পিনার অর্ণব নন্দী, শাহবাজ় আহমেদ ও নবাগত বাঁ-হাতি স্পিনার শ্রেয়ান চক্রবর্তী।

আরও পড়ুন: এত লম্বা বিশ্রামে কেন ধোনি, প্রশ্ন তুললেন গাওস্কর

দলের পারফম্যান্সে এ দিন সন্তুষ্ট নন বাংলার কোচ অরুণ লাল। ফোনে তিনি বললেন, ‘‘হতাশ লাগছে। মনোজরা যখন খেলাটা ধরে ফেলেছিল। তখনই ভুল শট নির্বাচন করে অনুষ্টুপ আউট হয়ে গেল। এক সময় মনে হচ্ছিল ৩০০ করা যাবে। ২২০-২৪০ রান করলেও হত। ব্যাটসম্যানরা এ ভাবে ভুল শট খেলে আউট না হলে আরও বেশি রান করা যেত। রবিবার সকাল থেকেই আমাদের বোলার ও ফিল্ডারদের আগ্রাসী মেজাজে ঝাঁপাতে হবে উইকেটের জন্য।’’ তবে বাংলার কোচ এ দিন প্রশংসা করেন এই ম্যাচে অভিষেক হওয়া শ্রেয়ান চক্রবর্তীর। বলেন, ‘‘ওয়াসিম জাফরকে আউট করল। একটা ভাল ক্যাচও ধরেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arun Lal Ranji Trophy Bengal Vidharbha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE