Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

শেষ ১৪ বলে দু’ উইকেট নিল বাংলা, স্বস্তি ফিরল সাজঘরে

শেষ লগ্নে ক্রিজে জমে যাওয়া শান্তনু মিশ্র (৬২) ও গোবিন্দ পোদ্দার-কে (১১) ফিরিয়ে দিয়ে বাংলা ফিরে আসে ম্যাচে।

দিনের শেষ বলে আঘাত হানেন ঈশান পোড়েল। —ফাইল চিত্র।

দিনের শেষ বলে আঘাত হানেন ঈশান পোড়েল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কটক শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২০ ১৯:২২
Share: Save:

শেষ ১৪ বলে ওড়িশার দুটো উইকেট তুলে নিয়ে দ্বিতীয় দিনের শেষে স্বস্তিতে বাংলা। রঞ্জি ট্রফির দ্বিতীয় দিনে একটা সময়ে ওড়িশা যে ভাবে এগোচ্ছিল, তাতে চিন্তার ভাঁজ পড়েছিল বাংলা সমর্থকদের মনে।

কিন্তু দিনের শেষের দিকে ক্রিজে জমে যাওয়া শান্তনু মিশ্র (৬২) ও গোবিন্দ পোদ্দার-কে (১১) ফিরিয়ে দিয়ে বাংলা ফিরে আসে ম্যাচে। শাহবাজ আহমেদের শিকার ওড়িশার ওপেনার শান্তনু। ঈশান পোড়েলের বলে আউট হন গোবিন্দ পোদ্দার। সেটাই ছিল দিনের শেষ বল।

প্রথম দিনের শেষে অনুষ্টুপ মজুমদার ১৩৬ ও শাহবাজ আহমেদ ৮২ রানে অপরাজিত ছিলেন। বাংলা করেছিল ৬ উইকেটে ৩০৮। দ্বিতীয় দিন ৩৩২ রানে শেষ হয়ে যায় বাংলার প্রথম ইনিংস। ১৫৭ রান করে আউট হন অনুষ্টুপ।

আরও পড়ুন: পুনমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল ভারত

গত দিনের রানের সঙ্গে এ দিন কোনও রান জুড়তে পারেননি শাহবাজ। প্রথম দিনের সঙ্গে শুক্রবার ২৪ রান যোগ করার পরে অল আউট হয়ে যায় বাংলা। ব্যাট করতে নেমে ১০ রানে প্রথম উইকেট হারায় ওড়িশা। মাত্র ৫ রান করে আউট হন ওপেনার অনুরাগ সারঙ্গি। স্কোর বোর্ডে ওড়িশার রান তখন এক উইকেটে ১০।

এই অবস্থায় ওড়িশার হাল ধরেন শান্তনু মিশ্র ও দেবাশিস সামন্তরায়। দু’জনে মিলে ১২৫ রানের পার্টনারশিপ গড়েন। ব্যক্তিগত ৬৮ রানে দেবাশিস সামন্তরায় আউট হন। নীলকণ্ঠ দাসের শিকার তিনি। শাহবাজ আহমেদ আউট করেন শান্তনু মিশ্রকে। তখন ওড়িশার রান ৩ উইকেটে ১৪৫। এর ৬ রান পরে গোবিন্দ পোদ্দার ফিরে যান। বাংলা শিবিরেও ফেরে স্বস্তি। বাংলা এখনও এগিয়ে ১৮১ রানে।

আরও পড়ুন: অভিষেকেই কোহালি-পূজারার উইকেট! জেমিসন বলছেন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy Bengal Odisha Bengal vs Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE