Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Cricket

জাতীয় দলে জায়গা পাওয়া উচিত উনাদকটের, বলছেন পূজারা

গোটা মরসুম জুড়ে দারুণ বোলিং করেছেন উনাদকট। ৬৭টি উইকেট নিয়েছেন তিনি।

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন উনাদকট।

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন উনাদকট।

সংবাদ সংস্থা
রাজকোট শেষ আপডেট: ১৫ মার্চ ২০২০ ১১:৩৭
Share: Save:

তাঁর নেতৃত্বে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে সৌরাষ্ট্র। ভারতের তারকা ক্রিকেটার চেতেশ্বর পূজারা মনে করেন, ভারতীয় দলে জয়দেব উনাদকটের জায়গা পাওয়া উচিত। এ বার সৌরাষ্ট্রর অধিনায়ক ছিলেন তিনি।

গোটা মরসুম জুড়ে দারুণ বোলিং করেছেন উনাদকট। ৬৭টি উইকেট নিয়েছেন তিনি। সেমিফাইনাল ও ফাইনালে ম্যাচ জেতানো বোলিং করেছেন উনাদকট। সেমিফাইনালে গুজরাতের বিরুদ্ধে সাতটি উইকেট নেন উনাদকট।

আর ফাইনালে মোক্ষম সময়ে অনুষ্টুপ মজুমদারের উইকেট তুলে নেন তিনি। সেই ওভারেই রান আউট করেন আকাশদীপকে। ম্যাচ তখনই ঢলে পড়ে সৌরাষ্ট্রর দিকে।

আরও পড়ুন: ‘দল যদি মনে করে ঋষভকে খেলাবে, তা হলে সেই সিদ্ধান্তই শেষ কথা বলে আমি মনে করি’

পূজারা বলছেন, ‘‘জয়দেব যা পারফরম্যান্স করেছে, তাতে জাতীয় দলে ওর ডাক পাওয়া উচিত। ওকে ডাকা না হলে আমি অবাকই হব।’’ আর একটা উইকেট পেলেই রঞ্জি ট্রফিতে নজির গড়তে পারতেন উনাদকট। এই মরসুমে নিয়েছেন ৬৭টি উইকেট।

৬৮টি উইকেট পেলে রেকর্ড গড়তে পারতেন তিনি। পূজারা বলছেন, ‘‘গোটা মরসুম জুড়ে দুদার্ন্ত বোলিং করেছে জয়দেব। এক মরসুমে যে ৬৭টি উইকেট নিতে পারে, তার থেকে ভাল কেউ বল করেছে বলে আমি মনে করি না। ভারতীয় দলে জায়গা পেতে হলে রঞ্জি ট্রফির পারফরম্যান্সকে গুরুত্ব দিতেই হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheteshwar Pujara Jaydev Unadkat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE