Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cricket

নতুন ক্লাবের সঙ্গে চুক্তি পূজারার, খেলবেন ৬টি ম্যাচ

বিদেশের ক্লাবে খেলার জন্য চুক্তিবদ্ধ হলেন চেতেশ্বর পূজারা। খেলবেন মাত্র ছ’টি ম্যাচ।

ব্যাট হাতে কি সফল হবেন পূজারা? —ফাইল চিত্র।

ব্যাট হাতে কি সফল হবেন পূজারা? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ওয়েলিংটন শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০৭
Share: Save:

কাউন্টিতে মাত্র ছ’টি ম্যাচ খেলবেন চেতেশ্বর পূজারা। গ্লস্টারশায়ারের হয়ে স্বল্পমেয়াদি চুক্তি করেছেন তিনি। ১২ এপ্রিল গ্লস্টারশায়ার-ইয়র্কশায়ার ম্যাচ। গ্লস্টারশায়ারের হয়ে সেটাই প্রথম ম্যাচ পূজারার।

কাউন্টিতে ছ’টি ম্যাচ খেলে দেশে ফিরবেন পূজারা। তিনি দেশে ফিরলে আফগানিস্তানের লেগ স্পিনার কাইস আহমেদ খেলবেন গ্লস্টারশায়ারের হয়ে।

কাউন্টি দলের সঙ্গে চুক্তি করার পরে পূজারা রীতিমতো উত্তেজিত। তিনি বলছিলেন, ‘‘এই মরসুমে গ্লস্টারশায়ারের হয়ে খেলতে পারব ভেবেই ভাল লাগছে। এই ক্লাবের দারুণ একটা ইতিহাস রয়েছে। গ্লস্টারশায়ারের হয়ে খেলার জন্য আমি মুখিয়ে রয়েছি।’’ পূজারার আগে এই কাউন্টি ক্লাবের হয়ে খেলেছেন ভারতের প্রাক্তন পেসার জাভাগল শ্রীনাথ।

আরও পড়ুন: তিন বছরের মধ্যে ক্রিকেটের একটি ফর্ম্যাট থেকে অবসর নিচ্ছেন কোহালি

পূজারাকে দলে নেওয়ার পিছনে রয়েছেন গ্লস্টারশায়ারের হেড কোচ রিচার্ড ডসন। তিনি বলছেন, ‘‘পূজারার দারুণ মানসিকতা। আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। পূজারার অভিজ্ঞতা আমাদের কাজে লাগবে। পূজারার অন্তর্ভুক্তি আমাদের ব্যাটিং বিভাগকে আত্মবিশ্বাস জোগাবে।’’

এর আগে ইয়র্কশায়ারের হয়ে দু’ বার খেলেছেন পূজারা। তা ছাড়াও ডার্বিশায়ার ও নটিংহ্যামশায়ারের হয়ে কাউন্টিতে খেলার অভিজ্ঞতা রয়েছে পূজারার। দেশের হয়ে ব্যাট হাতে সফল হলেও ২০১৮ সালে ইয়র্কশায়ারের হয়ে একদমই পারফর্ম করতে পারেননি তিনি। ৩৬টি ইনিংসে ৩০-এরও কম গড় ছিল তাঁর। গ্লস্টারশায়ারের হয়ে ছ’টি ম্যাচে পূজারা এখন কেমন খেলেন, সেই দিকে নজর থাকবে ক্রিকেটভক্তদের।

আরও পড়ুন: বিশ্ব ক্রিকেটে সবচেয়ে শক্তিশালী দুই দল কারা? বেছে নিলেন ব্রেট লি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheteshwar Pujara County Club Gloucestershire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE