Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sports News

চতুর্থ টেস্টে ইংল্যান্ড দলে বেয়ারস্টোর পরিবর্তে ভিনস

৩০ অগস্ট থেকে হ্যাম্পশায়ারে শুরু হবে চতুর্থ টেস্ট। সেই ম্যাচের জন্য ইংল্যান্ড দলে ফেরানো হল জেমস ভিনসকে। জেমস শেষ খেলছে গত এপ্রিলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। জনি বেয়ারস্টোর আঙুলে চোট থাকায় জেমসকে ডেকে নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

ইংল্যান্ড টিম। ছবি: এএফপি।

ইংল্যান্ড টিম। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৮ ১৫:৩৪
Share: Save:

ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টের জন্য দল ঘোষণা করে দিল ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। পাঁচ টেস্টের এই সিরিজের প্রথম দুই ম্যাচ জয়ের পর তৃতীয় ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে ইংল্যান্ডকে। হোয়াইট ওয়াশের আশা ধাক্কা খেয়েছে। এই অবস্থায় দল নিয়ে নতুন করে ভাবনা-চিন্তা করতে হয়েছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্টকে।

৩০ অগস্ট থেকে হ্যাম্পশায়ারে শুরু হবে চতুর্থ টেস্ট। সেই ম্যাচের জন্য ইংল্যান্ড দলে ফেরানো হল জেমস ভিনসকে। জেমস শেষ খেলছে গত এপ্রিলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। জনি বেয়ারস্টোর আঙুলে চোট থাকায় জেমসকে ডেকে নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। তৃতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পান এই উইকেট কিপার ব্যাটসম্যান।কাউন্টিতে দারুণ সাফল্যের জন্যই তাঁকে দলে ডেকে নেওয়া হয়েছিল। এই অবস্থায় তাঁকে না পাওয়াটা দলের জন্য সমস্যার।

জাতীয় নির্বাচক ইডি স্মিথ বলেন, ‘‘নির্বাচন কমিটি মনে করেছে এটাই জেমসকে দলে ফেরানোর সঠিক সময়। যদি জনি বেয়ারস্টো খেলতে না পারে তা হলে যাতে সেই জায়গায় বিকল্প কাউকে পাওয়া যায়।’’ জেমসও কাউন্টিতে দারুণ সফল। তা দেখেই এই সিরিজে আবার তাঁকে ফেরানো হল।

আরও পড়ুন
জয়ের মধ্যেই নতুন প্রজন্ম নিয়ে তল্লাশি

ইংল্যান্ড দল: জো রুট, মইন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, জোস বাটলার, অ্যালেস্টার কুক, স্যাম কুরান, কেটন জেনিংস, ওলি পপ, আদিল রশিদ, বেন স্টোকস, জেমস ভিনস, ক্রিস ওকস।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE