Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mohammed Shami

শামিকে ‘নির্লজ্জ বখাটে’ বলে ফেসবুকে আক্রমণ হাসিন জাহানের

আফগানিস্তানের বিরুদ্ধে শামির আগুনে বোলিং গোটা দেশবাসীর মন জিতলেও খুশি করতে পারেনি স্ত্রী হাসিন জাহানকে। তাঁর চোখে শামি এখনও ‘খলনায়ক’ই রয়েছেন।

হাসিন জাহান ও মেয়ের সঙ্গে শামি। ছবি শামির ফেসবুক প্রোফাইল থেকে সংগৃহীত।

হাসিন জাহান ও মেয়ের সঙ্গে শামি। ছবি শামির ফেসবুক প্রোফাইল থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ১৭:১৪
Share: Save:

আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে সুযোগ পেয়েই নিজের জাত চিনিয়েছেন ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি। চেতন শর্মার পর বিশ্বকাপে হ্যাটট্রিক করে গড়েছেন নতুন রেকর্ডও। আফগানিস্তানের বিরুদ্ধে শামির আগুনে বোলিং গোটা দেশবাসীর মন জিতলেও খুশি করতে পারেনি স্ত্রী হাসিন জাহানকে। তাঁর চোখে শামি এখনও ‘খলনায়ক’ই রয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে ম্যাঞ্চেস্টারের মাঠে শামি যখন প্রস্তুতিতে ব্যস্ত, তখন নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে শামিকে ফের আক্রমণ করে বসলেন হাসিন জাহান। আক্রমণের বিষয় শামির টিকটক প্রোফাইলে অন্য মহিলাদের উপস্থিতি। বুধবার করা সেই পোস্টে শামিকে ‘নির্লজ্জ-বখাটে’ বলে সরাসরি আক্রমণ করেছেন তিনি।

শামিকে আক্রমণ করে সেই ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘বখাটে শামি টিকটকে অ্যকাউন্ট খুলেছে। সে ৯৭ জনকে ফলো করে, তাদের মধ্যে ৯০ জনই মহিলা।’ এর পরই শামিকে, ‘নির্লজ্জ বখাটে’ বলে আক্রমণ করে তিনি বলেছেন, ‘এক বাচ্চার বাবার কোনও লজ্জা শরম নেই। ছিঃ ছিঃ।’ এই পোস্টের পাশাপাশি শামি যাদের টিকটকে ফলো করেন তাঁদের তালিকার স্ক্রিনশটও দিয়েছেন হাসিন।

আরও পড়ুন: ভারতের জার্সিতে রাজনীতির রং, তীব্র আপত্তি বিরোধীদের

আরও পড়ুন: ভরসা শঙ্করেই, গেলদের বিরুদ্ধে অপরিবর্তিত দল নামাচ্ছে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Hasin Jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE