চলতি অ্যাশেজে ডেভিড ওয়ার্নারের খারাপ পারফরম্যান্স নিয়ে সমালোচনা চলছিলই, এবারে ওয়ার্নার শূন্য রানে ফিরে যেতে তাঁকে বিদ্রুপ করে টুইট করল ক্রিকেট নিয়ামক সংস্থা আইসিসি।

সিরিজের চতুর্থ সিরিজে ব্যাট করতে নামেন অজিদের নির্ভরযোগ্য ওপেনার ওয়ার্নার। কিন্তু, স্টুয়ার্ট ব্রডের বলে দিশাহারা দেখায় এই বাঁহাতি ব্যাটসম্যানকে। দু’ই বল কোনওমতে খেলার পরেই প্রথম ওভারেই শূন্য রানে ড্রেসিং রুমে ফিরে যান ওয়ার্নার। শুধুমাত্র এই সিরিজের তৃতীয় টেস্টের প্রথম ইনিংসেই ৬১ রান করেন ওয়ার্নার। বাকি ইনিংস গুলোয় তাঁর রান ছিল যথাক্রমে- ২,৮,৩,৫,০,০।

আরও পড়ুন: ডিআরএস থাকলে হ্যাটট্রিকই হত না ভাজ্জির, ২০০১ ইডেন টেস্ট নিয়ে বিস্ফোরক গিলক্রিস্ট

চলতি অ্যাশেজে ওয়ার্নারকে বারংবার অস্বস্তিতে ফেলেছেন ইংরেজ পেসার ব্রড। মঙ্গলবার ম্যানচেস্টারে ম্যাচ শুরুর আগে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে টুইট করা হয়, “ওয়ার্নার আর ব্রডের যুদ্ধ আবারও দেখা যাবে এই অ্যাশেজে।” কিন্তু, অজি ভক্তদের আবারও হতাশ করেন ওয়ার্নার। তিনি শূন্য রানে ফিরতেই আইসিসির তরফ থেকে ওয়ার্নারের বয়স হয়েছে বলে বিদ্রুপ করে টুইট করা হয়।

দক্ষিণ আফ্রিকা সফরে বল-বিকৃতির অভিযোগে নির্বাসন শেষ করে সদ্য বাইশ গজে ফিরেছেন ওয়ার্নার।কিন্তু, চলতি অ্যাশেজ সিরিজে সাত ইনিংসে মাত্র ৭৮ রান সংগ্রহ করতে পেরেছেন এই দাপুটে অজি ওপেনার। অ্যাশেজেই কি শাপমুক্তি ঘটবে? প্রশ্ন খুঁজছেন স্বয়ং ওয়ার্নারও।