ভারত-পাক ম্যাচে গ্যালারিতে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভারতীয় ফ্যান ও তাঁর গালফ্রেন্ডের ভিডিয়ো
১৬ জুন ম্যাঞ্চেস্টারে ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে বিশ্বকাপের মঞ্চে সপ্তমবার মুখোমুখি নামে ভারত পাকিস্তান। তখন ভারতে ৩৩৭ রান তাড়া করছে পাকিস্তান। মাঠের মধ্যে যতই উত্তেজনার পারদ চড়তে থাক, স্টেডিয়ামে তখন প্রেম নিবেদনে ব্যস্ত ছিলেন এক ব্যক্তি
Propose

ভারত-পাক ম্যাচে বান্ধবীকে বিয়ের প্রস্তাব। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই অন্য এক উত্তেজনা। তবে এই ম্যাচ যে শুধু বাইশ গজের লড়াইয়ের জন্যই চর্চায় আসে তা নয়, ভারত-পাক ফ্যানদের আচরণও অনেক সময় নজর কাড়ে। কখনও সখনও ফাইনালের থেকেও বেশি উত্তেজনা থাকে ভারত-পাকিস্তান ম্যাচে। তাই যদি গ্যালারিতে বসেই কেউ প্রচারের আলোয় আসতে চান, তাহলে এটাই সঠিক সময়। সেই কাজটাই করলেন এক ভারতীয় ক্রিকেট ফ্যান।

১৬ জুন ম্যাঞ্চেস্টারে ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে বিশ্বকাপের মঞ্চে সপ্তমবার মুখোমুখি নামে ভারত পাকিস্তান। তখন ভারতে ৩৩৭ রান তাড়া করছে পাকিস্তান। মাঠের মধ্যে যতই উত্তেজনার পারদ চড়তে থাক, স্টেডিয়ামে তখন প্রেম নিবেদনে ব্যস্ত ছিলেন এক ব্যক্তি।

খেলা দেখতে আসা এক ব্যক্তি শুধু আশপাশের লোকজনকেই নয়, বান্ধবীকেও অবাক করে পকেট থেকে আংটি বের করেন। বেশি জায়গা না থাকলেও হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন বান্ধবীকে। বান্ধবীও সময় নষ্ট না করে প্রস্তাবে সম্মতি দেন। পরস্পরকে জড়িয়ে ধরে চুম্বন করেন তাঁরা। আর আশপাশের দর্শকরা এই মূহুর্তটাকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি। আর সেই সঙ্গে আওয়াজ তোলেন, “হাউ ইজ দ্যা জোশ?”। ওই যুগল উত্তর দেন, “হাই স্যার।”

 

ওই ব্যক্তির ডাকনাম সম্ভবত মিকি। কারণ পিছন থেকে কেউ একজন বলছিলেন, ওয়েল ডান মিকি। ভিডিয়োটি টুইটারে আপলোড হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি।

আরও পড়ুন : ‘চাহিয়ে কেয়া?’ নিরাপত্তা কর্মীর ডাকে এ ভাবে সাড়া দিয়ে মন জয় করে নিলেন দীপিকা

আরও পড়ুন : অন্ধকার জলের তলায় ক্যামেরায় ধরা পড়ল দৈত্যাকার স্কুইড

তবে শুধু ওই দম্পতিই নয় আরও এক দম্পতি ভারত পাকিস্তান ম্যাচের দিন ভাইরাল হয়েছিলেন। কানাডার বাসিন্দা এক দম্পতি ভারত-পাকিস্তানের অর্ধেক অর্ধেক জার্সি পরে এসেছিলেন। আসলে স্বামীর জন্ম পাকিস্তানে আর স্ত্রীর জন্ম ভারতে। তাঁরা দুজনেই দুই দেশের জার্সি পরে এসেছিলেন। সেই ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচের
Live
স্কোর