• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ম্যাচের আগেই শুরু লড়াই, কোহালিকে ‘অপরিণত’ বললেন রাবাডা

Kagiso Rabada
উইকেট নেওয়ার পর রাবাডার উচ্ছ্বাস। ছবি: রয়টার্স।

Advertisement

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ দিয়ে এ বারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। ম্যাচের বল গড়ানোর আগে কাগিসো রাবাডার ‘বাউন্সার’-এর মুখে ভারত অধিনায়ক বিরাট কোহালি। তাঁকে ‘অপরিণত’ বলে উল্লেখ করেন এই প্রোটিয়া পেসার।

রাবাডা মাঠে মানেই আবেগের বিস্ফোরণ। প্রতিপক্ষ ব্যাটসম্যানের সঙ্গে বিভিন্ন সময়ে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়েছেন এই তারকা পেসার। সম্প্রতি, আইপিএল-এও কোহালির সঙ্গে তাঁর উত্তপ্ত বাক্যবিনিময় নিয়ে চর্চা হয়েছে। আইপিএলের সেই ঘটনার উল্লেখ করে রাবাডা জানান, কোহালিকে পাল্টা কিছু বললে তিনি সহ্য করতে পারেন না। 

বিশ্বকাপে মাঠের লড়াই শুরুর আগে আইপিএলে বিরাটের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় নিয়ে মুখ খুলেছেন রাবাডা। তিনি জানান, “দিল্লি ক্যাপিটালস-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চলাকালীন বিরাট আমার বলে চার মারার পরেআমাকে এসে কিছু একটা বলে। আমি পাল্টা জবাব দিলে, বিরাট রেগে যায়। পেশাদারী ক্রিকেটে এরকম ঘটনা হয়েই থাকে। বিরাট অপরিণতমনস্কতারই পরিচয় দিয়েছিল।’’

আরও খবর: ‘১০০ নয়, ১০৫ শতাংশ দিয়েছে দল’, টুইটারে প্রবল ট্রোলড পাক দল, ইমরানও

আরও খবর: ক্যারিবিয়ান পেস আক্রমণে আত্মসমর্পণ পাকিস্তানের

রাবাডা আরও বলেন, ‘‘আমাকে কেউ যদি এসে বলে, তুমি দুর্বল, তোমাকে মারব। তা হলে আমি উত্তেজিত হয়ে যাই।’’ পরের ওভারেই রাবাডা বিরাটের শরীর লক্ষ্য করে বল করেন। আরসিবি অধিনায়ক রাবাডাকে খেলতে সমস্যায় পড়েন।

রাবাডা ও কোহালির ডুয়েল কি দেখা যাবে ভারতের প্রথম ম্যাচেই?  সময় তার উত্তর দেবে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন