Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

সরফরাজের ভুল সিদ্ধান্তেই ম্যাচ হেরেছে পাকিস্তান, বলছেন সচিন

সচিন জানিয়েছেন, আমার মনে হয় সরফরাজ ম্যাচের সময় ঠিক বুঝতে পারছিল না যে কী করা উচিত আর কী নয়।

পাকিস্তানের হার নিয়ে যা বললেন সচিন।

পাকিস্তানের হার নিয়ে যা বললেন সচিন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ১২:৫০
Share: Save:

পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের অদূরদর্শিতা ও কিছু ভুল সিদ্ধান্তের জন্যই রবিবারের মেগা ব্লকবাস্টারে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। এমনটাই মনে করছেন লিটল মাস্টার সচিন তেন্ডুলকর।

ম্যাচ শেষ হওয়ার পর তিনি জানিয়েছেন, “আমার মনে হয় সরফরাজ ম্যাচের সময় ঠিক বুঝতে পারছিল না যে কী করা উচিত আর কী নয়। যখন ওয়াহাব বল করতে আসছিল, তখন স্লিপে ফিল্ডার না রেখে শর্ট মিড উইকেটে ফিল্ডার রেখে দিয়েছিল। আবার যখন শাদাব বল করতে এল, তখন তাঁর জন্য স্লিপে ফিল্ডার রাখা হল।পিচের যা পরিস্থিতি ছিল তাতে লেগ স্পিনারের বল গ্রিপ করতে এমনিই অসুবিধা হওয়ারই কথা।তার উপর স্লিপ রেখে শাদাবের অসুবিধাই করেছেন সরফরাজ। এই রকম বড় খেলায় এই ধরনের সিদ্ধান্তএকেবারেই কাম্য নয়।”

আরও পড়ুন: ম্যাঞ্চেস্টারের মার্কশিট, দেখে নিন কত পেলেন বিরাট-রোহিতরা

তিনি আরও বলেন, “চিন্তাশক্তির অভাব ও চিরাচরিত ভাবনার বাইরে কিছু ভাবতে পারেনি পাকিস্তান। যখন দেখা যাচ্ছে বল সেরকম নড়াচড়া করছে না, তখন সমানে ওভার দ্য উইকেট বল করার মানেই হয় না। ওয়াহাব রাউন্ড দ্য উইকেট বল করতে এলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল।”

আরও পড়ুন: গতির হেরফের করে বাজিমাত চায়নাম্যানের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE