Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

কোহালিদের জয়ে রোহিতও খুশি

অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের ক্রিকেটে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে।

রোহিত শর্মা। ফাইল চিত্র।

রোহিত শর্মা। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ২২:০০
Share: Save:

রোহিত শর্মাকে ছা়ড়াই টি-টোয়েন্টি সিরিজ জয় ভারতের। সেটাও এক ম্যাচ বাকি থাকতেই। এটা বেশি খুশি করেছে বিরাট কোহালিকে। খুশি রোহিত নিজেও। জয়ের পর টুইটারে ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

রোহিত টুইট করেন, ‘‘টিম ইন্ডিয়ার দুর্দান্ত সিরিজ জয়। ভারত যেভাবে খেলল, দারুণ লাগল। সংগঠিত জয়। দলের প্রত্যেককে অভিনন্দন।’’

অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের ক্রিকেটে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। আইপিএল চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এবার টেস্ট সিরিজের জন্য ফিট হওয়াই লক্ষ্য তাঁর। ১৭ ডিসেম্বর থেকে পিঙ্ক বল টেস্ট দিয়ে শুরু হবে চার ম্যাচের সিরিজ। ১১ ডিসেম্বর বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাদেমিতে রোহিতের চোটের পর্যালোচনা হবে। তাঁকে যে প্রথম দুটি টেস্টে পাওয়াই যাবে না, সেটা একরকম নিশ্চিত। যদিও তাঁকে গোটা সিরিজের দলেই রাখা হয়েছে।

রবিবার ম্যাচের পর ভারত অধিনায়ক কোহালি বলেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জয়ে তিনি খুব খুশি। তিনি বেশি খুশি, রোহিত শর্মা, যশপ্রীত বুমরাদের মতো প্রতিষ্ঠিতদের ছাড়াই ভারত এক ম্যাচ বাকি থাকতে সিরিজ জেতায়।

আরও পড়ুন: ওয়ানডের বদলা টি-টোয়েন্টিতে, ১ ম্যাচ বাকি থাকতেই সিরিজ কোহালিদের

আরও পড়ুন: জন্মদিন, তবু জাডেজা উৎসবে নেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma India Australia Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE