Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

গেইলকে থামাতে তৈরি হচ্ছেন রাসেল, হোটেলেই চলছে সাধনা, দেখুন ভিডিয়ো

নিজেদের ডেরায় গেইলের পরীক্ষা নিতে নিজেকে তৈরি রাখছেন রাসেল।

গেইলের পরীক্ষা নিতে তৈরি রাসেল। —ফাইল চিত্র।

গেইলের পরীক্ষা নিতে তৈরি রাসেল। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৯ ১৩:৩৯
Share: Save:

ক্রিস গেইল বনাম আন্দ্রে রাসেল। বুধবার রাতে বিস্ফোরণের বারুদ তৈরি কলকাতার বড় আপন ইডেনে।

‘ইউনিভার্সাল বস’ গেইলের ব্যাট কথা বলতে শুরু করে দিয়েছে প্রথম ম্যাচ থেকেই। ৪২ বলে ৭৯ রান করে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)-কে বার্তা দিয়ে রেখেছেন, ‘‘আমি তৈরি।’’

নিজেদের ডেরায় গেইলের পরীক্ষা নিতে নিজেকে তৈরি রাখছেন রাসেল। প্রথম ম্যাচেই ধ্বংসলীলায় মেতে উঠেছিলেন নাইট অলরাউন্ডার। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে তিনি কী করবেন, তার জবাব দেবে সময়। তবে বুধবারের জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন রাসেল। রবিবার ব্যাট হাতে মহাকাব্য লিখেছিলেন। এ বার বল হাতে আগুন ধরানোর জন্য তৈরি হচ্ছেন।

আইপিএল নিয়ে খেলুন কুইজ

নাইট রাইডার্সের তরফ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে ফেসবুকে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, হোটেলের করিডরে বোলিং অনুশীলন করতে ব্যস্ত রাসেল। দূরে এক জনকে উইকেট কিপার হিসেবে দাঁড় করিয়ে রেখে নাগাড়ে বল করে চলেছেন তিনি। ইচ্ছে হলেই হোটেলের করিডরে ব্যাট-বল নিয়ে নেমে পড়া যায় না। রাসেল নিয়ম ভেঙে হোটেলে বল করছেন। এক বার রাসেলের বল ধরতে পারেননি দূরে দাঁড়িয়ে থাকা সেই ব্যক্তি। অনুযোগের সুরে রাসেল তাঁকে বলেন, ‘‘ওহ কিপার, বলটা ধরো। এটা কিন্তু চার হয়ে গেল।’’

আরও পড়ুন: একঘেয়ে লাগলেই এটা করেন রাসেল, এটাই তাঁর বিগ হিটিং ফর্মুলাও

আরও পড়ুন: বুট জোড়া তুলে রাখার সময় কি হয়ে এল, মুখ খুললেন যুবরাজ

প্রথম ম্যাচে গেইল রান পেলেও তা মোটেও গেইল-সুলভ ছিল না। বুধবার যে অন্য অবতারে ধরা দেবেন না গেইল, তা রাসেলের থেকে ভাল আর কে বলতে পারে! সেই কারণেই রাসেল নিয়মকানুনকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখিয়ে নেমে পড়েছেন হোটেলে। বল করে নিজেকে তৈরি করছেন বুধ-রাতের পরীক্ষার জন্য।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE