Advertisement
০৪ মে ২০২৪
IPL

‘তুমি যখন ছক্কা হাঁকাচ্ছিলে তখন আমার...’ রাসেলকে বললেন জেসিম

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে ওঠার পরে রাসেল ও জেসিম দাঁড়িয়ে পড়েন মাইক্রোফোন হাতে। তাঁদের কথোপকথনের সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার পেজে।

ইডেনে ম্যাচ জেতার পরে স্ত্রী জেসিমের সঙ্গে আলাপচারিতায় রাসেল। ছবি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার থেকে।

ইডেনে ম্যাচ জেতার পরে স্ত্রী জেসিমের সঙ্গে আলাপচারিতায় রাসেল। ছবি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৯ ১৭:২৭
Share: Save:

প্রতিটি ইনিংস খেলতে নামার আগে নাকি চাপ অনুভব করেন আন্দ্রে রাসেল। রবিবারও এর ব্যতিক্রম ছিল না। ম্যাচ শেষে স্ত্রী জেসিমের সঙ্গে কথা বলার সময়ে সেই রহস্যই ফাঁস করেছেন ‘বাহুবলী’ রাসেল।

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে ওঠার পরে রাসেল ও জেসিম দাঁড়িয়ে পড়েন মাইক্রোফোন হাতে। তাঁদের কথোপকথনের সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার পেজে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাসেল তাঁর স্ত্রীর উদ্দেশে বলছেন, ‘‘রবিবারে রাতটা আমার কাছে স্পেশ্যাল ছিল। ব্যাট করতে নামার সময়ে আমি চাপ অনুভব করি। আমার একটাই উদ্দেশ্য থাকে, আর তা হল, প্রতিটি ম্যাচে ভক্তদের মনোরঞ্জন করা এবং আমার সুন্দরী স্ত্রীকে খুশি করা।’’

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ভক্তরা রাসেলের ব্যাটিংয়ে খুশি। ক্যারিবিয়ান অলরাউন্ডারের পারফরম্যান্স সন্তুষ্ট করেছে দলের মালিক শাহরুখ খানকেও। দল যখন একের পর এক ম্যাচে হারছে, তখন কিং খান তঁর ছেলেদের উদ্দেশে টুইট করে বলেছিলেন, ‘‘রাসেলের জন্য অন্তত ম্যাচ জেতো।’’ টানা ছ’ম্যাচে হারের পরে আবার জয়ের মুখ দেখেছে নাইটরা। তাও আবার ইডেনের শেষ ম্যাচে। এর পরে ইডেনে আর ম্যাচ নেই কেকেআর-এর। বাকি দু’টি ম্যাচ কিংস ইলেভেন পঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে। ঘরের মাঠে শেষ ম্যাচ জেতা প্রসঙ্গে রাসেল আবেগী। তিনি বলেন, “এই মরসুমে কলকাতায় এটাই শেষ ম্যাচ ছিল। আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। আমরা সমর্থকদের খুশি দেখতে চেয়েছিলাম। শেষের ক’দিন আমাদের জন্য সমর্থন উজা়ড় করে দিয়েছিল ভক্তরা। ওদের যে আনন্দ দিতে পেরেছি, এতেই ভাল লাগছে।’’

আরও পড়ুন: ছক্কা হাঁকানোর গোপন রহস্য ফাঁস করলেন রাসেল

আরও পড়ুন: রাসেল রাম্বল না হার্দিক হারিকেন, ইডেনে জিতল কে? কী বলছে পরিসংখ্যান

রাসেল ঝড় তুলেছেন তাঁর অনুরাগীদের মনে। চলতি আইপিএলে ৫০টি ছক্কা মারা হয়ে গিয়েছে রাসেলের। তাঁর স্ত্রী জেসিম কেমন উপভোগ করছেন? জেসিম বলেন, ‘‘আমি জানতাম তুমি ভাল খেলবে। কারণ ইডেনে এটাই শেষ ম্যাচ ছিল। তুমি যখন বিশাল সব ছক্কা হাঁকাচ্ছিলে, তখন এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলাম, মনে হচ্ছিল যেন হৃদপিণ্ডটাই বেরিয়ে আসবে।’’ দিনান্তে অবশ্য টেনশন গায়েব। রাসেল ম্যাচের সেরা। তার থেকেও বড় ব্যাপার ম্যাচ জিতে আশা জিইয়ে রেখেছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Jassym Lora Andre Russell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE