Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

রাবাডার ইয়র্কারে রাসেলের স্টাম্প মাটিতে, সৌরভ দিলেন বড় সার্টিফিকেট

সুপার ওভারে হাতে মাত্র ১০ রান। এই অবস্থায় দিল্লি ক্যাপিটালসের হয়ে বল করতে আসেন রাবাডা। ইনসুইঙ্গিং ইয়র্কারে রাসেলের উইকেট ছিটকে দেন তিনি।

কেকেআরকে হারানোর পরে দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা সৌরভ গঙ্গোপাধ্যায়, কোচ রিকি পন্টিং ও সহকারী কোচ কাইফের উচ্ছ্বাস। ছবি: দিল্লি ক্যাপিটালসের ফেসবুক পেজ থেকে।

কেকেআরকে হারানোর পরে দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা সৌরভ গঙ্গোপাধ্যায়, কোচ রিকি পন্টিং ও সহকারী কোচ কাইফের উচ্ছ্বাস। ছবি: দিল্লি ক্যাপিটালসের ফেসবুক পেজ থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৯ ১৪:২৩
Share: Save:

ফিরোজ শাহ কোটলায় সুপার ওভারে রাবাডার ইয়র্কার ছিটকে দেয় আন্দ্র রাসেলের স্টাম্প। সেই ডেলিভারিটাকেই টুর্নামেন্টের সেরা বল বলছেন দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা সৌরভ গঙ্গোপাধ্যায়।

সুপার ওভারে হাতে মাত্র ১০ রান। এই অবস্থায় দিল্লি ক্যাপিটালসের হয়ে বল করতে আসেন রাবাডা। ইনসুইঙ্গিং ইয়র্কারে রাসেলের উইকেট ছিটকে দেন তিনি। চাপের মুখে রাবাডার দুরন্ত ডেলিভারি দেখে আর স্থির থাকতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। টুর্নামেন্টের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, “আন্দ্রে রাসেলকে যে বলটায় রাবাডা বোল্ড করল, সেটাই সম্ভবত আইপিএলের সেরা বল। এই মুহূর্তে জীবনের সেরা ফর্মে রয়েছে রাসেল। ওরকম একটা বলে আউট করা সত্যিই অবিশ্বাস্য ব্যাপার।”

আরও পড়ুন: হারের দিনে রাসেলের অনন্য রেকর্ড, ধরাছোঁয়ার বাইরে নাইট অলরাউন্ডার

আরও পড়ুন: হেলিকপ্টার শটে ছক্কা, হায়দরাবাদে ধোনি হয়ে ফিরলেন রশিদ

আইপিএলের আগের সংস্করণগুলোয় সাফল্য পায়নি দিল্লি ক্যাপিটালস। এ বারের দলটা তরুণ ক্রিকেটারদের নিয়ে গড়া। সৌরভ বলছেন, ‘‘নাইট রাইডার্সের বিরুদ্ধে দল যে রকম জয় পেয়েছে, এই ধরনের জয়ই দরকার। তাতে আত্মবিশ্বাস বাড়ে। এখনও টুর্নামেন্টের অনেক ম্যাচ বাকি। তবে এই জয় শুধুমাত্র জয় নয়। আরও বড় কিছু ব্যাপার।’’

রাবাডার ইয়র্কার জেতাল ম্যাচ। সেই সঙ্গে সৌরভের থেকেও মিলল বড় প্রশংসা।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE