এ বারের আইপিএলে এটাই তাঁর শেষ ম্যাচ ছিল। যে ম্যাচে আবার রান পেলেন ডেভিড ওয়ার্নার। শুধু রানই পেলেন না। ম্যাচ সেরা হয়ে দলকে জিতিয়ে এ বারের মতো আইপিএল  অভিযান শেষ হল তাঁর। ঘরের মাঠ উপ্পলে কিংস ইলেভেন পঞ্জাবকে ৪৫ রানে হারিয়ে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় চার নম্বরে উঠে এল ওয়ার্নারের দল সানরাইজার্স হায়দরাবাদ।

 টসে জিতে ফিল্ডিং নিয়েছিলেন কিংস ইলেভেন অধিনায়ক আর অশ্বিন। নিজেদের মাঠে ঋদ্ধিমান সাহাকে নিয়ে  (১৩ বলে ২৮ রান) ওপেন করতে এসেছিলেন ওয়ার্নার। তাঁর দুরন্ত ৫৬ বলে ৮১ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ তোলে ২১২-৬। জবাবে কিংস ইলেভেন পঞ্জাবের ইনিংস শেষ হয় ১৬৭-৮। তাদের হয়ে কে এল রাহুল (৫৬ বলে ৭৯ রান) ছাড়া বড় রান কেউ পাননি।

এ বারের আইপিএলে অন্যতম সেরা ওপেনিং জুটি ছিল হায়দরাবাদের। ওয়ার্নার এবং জনি বেয়ারস্টোর। একই সঙ্গে উইকেটকিপিংও করছিলেন বেয়ারস্টো। যে কারণে দলে সুযোগ পাচ্ছিলেন না ঋদ্ধিমান সাহা। বেয়ারস্টো দেশে ফিরে যাওয়ায় আগের ম্যাচ থেকে খেলছেন ঋদ্ধি। কিন্তু ওই ম্যাচে ওপেন করার সুযোগ পাননি। পঞ্জাবের বিরুদ্ধে ওপেন করার সুযোগ পেয়েই ভাল খেললেন তিনি। ১৩ বলে ২৮ করে যান ঋদ্ধি। ওপেনিং জুটিতে ওঠে ৭৮ রান। রান পেয়েছেন মণীশ পাণ্ডেও। করলেন ২৫ বলে ৩৬। শেষ দিকে ১০ বলে ২০ করেন মহম্মদ নবি।