• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চোটের জন্য ছিটকে গেলেন ডোয়েন ব্র্যাভো, আরও চাপে চেন্নাই

Bravo
ব্র্যাভোর অনুপস্থিতিতে চাপে পড়ল সিএসকে। —ফাইল চিত্র।

চেন্নাই সুপার কিংসের সময়টা ভাল যাচ্ছে না। একেই দল রয়েছে পয়েন্ট তালিকার তলানিতে। তার পর চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গেলেন অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো

সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন যে ডান কুঁচকিতে চোট রয়েছে ক্যারিবিয়ান তারকার। ফলে, তিনি  ফিরে যাবেন। এ বারের আইপিএলের শুরুর দিকেও চোটের জন্য খেলতে পারেননি ব্র্যাভো। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত ফর্মে থাকা ব্র্যাভো আইপিএলে প্রথম ম্যাচ খেলেছিলেন ২ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

সব মিলিয়ে এ বারের আইপিএলে ব্র্যাভো খেলেছেন ৬ ম্যাচ। করেছেন মাত্র ৭ রান। নিয়েছেন ৬ উইকেট। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অনুভূত হয়েছিল ব্র্যাভোর অভাব। শেষ ওভারে দিল্লির দরকার ছিল ১৭ রান। অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি বল দিয়েছিলেন রবীন্দ্র জাডেজাকে। কিন্তু, ৩ ছয় মেরে দিল্লিকে জিতিয়ে দেন অক্ষর প্যাটেল।  

আরও পড়ুন: চোট পেয়ে ছিটকে যাওয়া বিদেশি পেসারের বদলে উইকেটকিপার নিল নাইট রাইডার্স​

আরও পড়ুন: ডাবল সুপার ওভার নয়, পঞ্জাব-মুম্বই ম্যাচে নজর কাড়লেন এই ‘রহস্যময়ী’

প্রতিযোগিতা শুরুর আগে থেকেই চেন্নাই শিবির ভুগছে নানা সমস্যায়। সুরেশ রায়না ও হরভজন সিংহ নিজেদের সরিয়ে নিয়েছিলেন ব্যক্তিগত কারণে। সিএসকে এই দুই ক্রিকেটারের পরিবর্ত নেয়নি। শিবিরের অনেকে আবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে, অনুশীলন শুরুও হয়েছে দেরিতে।

১০ ম্যাচে ৩ জয়ে চেন্নাই এখন ৬ পয়েন্টে রয়েছে সবার শেষে। বাকি আর ৪ ম্যাচ। তিন বারের চ্যাম্পিয়নদের প্লে-অফ থেকে দূরেই দেখাচ্ছে এই মুহূর্তে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন