Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2020

ফাইনাল মুম্বইয়েই, ম্যাচ সেই ৮টাতেই

এ বারে মাত্র পাঁচ দিনই দু’টো করে ম্যাচ থাকবে। একই দিনে দু’টো ম্যাচের সংখ্যা কমিয়ে ফেলা হচ্ছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ ০৩:৪৭
Share: Save:

আইপিএলের ফাইনাল মুম্বইতেই হবে ২৪ মে। এবং, রাতের ম্যাচ আগে শুরু হবে বলে যে জল্পনা চলছিল, সেটাও সত্যি নয়। সাতটা নয়, আটটাতেই শুরু হবে ম্যাচ। আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ রকমই সিদ্ধান্ত হয়েছে সোমবার। বৈঠকের পরে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, ম্যাচের সময় পাল্টানো হচ্ছে না। ‘‘সময়ে কোনও পরিবর্তন হচ্ছে না। খেলা আটটাতেই শুরু হবে,’’ বলে দেন সৌরভ। আইপিএল ফাইনাল আমদাবাদের নতুন স্টেডিয়ামে হতে পারে বলে একটা গুজব ছড়িয়েছিল। সেটাও উড়িয়ে দিয়েছেন সৌরভ।

যদিও তিনি জানান, এ বারে মাত্র পাঁচ দিনই দু’টো করে ম্যাচ থাকবে। একই দিনে দু’টো ম্যাচের সংখ্যা কমিয়ে ফেলা হচ্ছে। তবে আন্তর্জাতিক ক্রিকেটের মতো মস্তিষ্কে আঘাতজনিত কারণে পরিবর্ত খেলোয়াড় নেওয়ার নিয়ম এ বার আইপিএলেও এসে যাচ্ছে। সৌরভ জানিয়েছেন, মাথায় জোরালো আঘাত লাগলে সেই ক্রিকেটার যদি মাঠে নামার মতো অবস্থায় না থাকেন, তা হলে ‘কনকাশন সাব’ নেওয়া যাবে। ফিল হিউজের মৃত্যুর পর থেকে ক্রিকেটে মাথায় আঘাত লাগার ব্যাপারে অনেক বেশি সতর্কতা জারি করা হয়েছে। সৌরভ আরও জানিয়েছেন নতুন নির্বাচক কমিটি বেছে নেওয়ার পরে তাঁরা মার্চে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজের দল নির্বাচন করবেন। ‘‘নিউজ়িল্যান্ড সিরিজের টেস্ট দল পুরনো কমিটি নির্বাচন করে ফেলেছে,’’ জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket IPL 2020 Mumbai Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE