Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2020

অনুষ্ঠানহীন এ বারের উদ্বোধন

আগামী শনিবার আইপিএলের উদ্বোধন।

এ বার দেখা যাবে না এই দৃশ্য।—ফাইল চিত্র।

এ বার দেখা যাবে না এই দৃশ্য।—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০ ০৪:০৭
Share: Save:

আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনও উদ্বোধনী অনুষ্ঠান থাকছে না। অতিমারি নিয়ে উদ্বেগের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়রা।

আগামী শনিবার আইপিএলের উদ্বোধন। প্রথম ম্যাচে মুখোমুখি রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল আছেন আমিরশাহিতে। হয়তো টসের আগে তাঁরাই ঘোষণা করে দেবেন, উদ্বোধন হয়ে গেল। কোনও অনুষ্ঠান তো হবেই না, এমনকি আট দলের অধিনায়কদের রাখার কথা হচ্ছিল। সেটাও শেষ পর্যন্ত হবে কি না, নিশ্চয়তা নেই। সৌরভেরা মনে করছেন, কোনও কিছুরই দরকার নেই।

সচিব জয় শাহের উদ্বোধনে থাকা নিয়ে সংশয় দেখা গিয়েছিল। তিনি দেশে ফিরে এসেছেন, বাবা অমিত শাহের অসুস্থতার কারণে। সচিবের এমন ভাবে দেশে ফিরে আসা নিয়ে কিছুটা উদ্বেগ তৈরি হয়েছে যে, স্বরাষ্ট্রমন্ত্রীর ডাক্তারি রিপোর্টে কি গুরুতর কিছুর ইঙ্গিত মিলেছে? না হলে তড়িঘড়ি দেশেই বা ফিরে আসবেন কেন পুত্র জয়? তবে শনিবার উদ্বোধনের আগে তিনি ফের আমিরশাহি পৌঁছে গেলেও অবাক হওয়ার নেই। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অতীতে শাহরুখ খান, সলমন খান থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অনেকেই মঞ্চ মাতিয়ে গিয়েছেন। এ বারে সেই সম্ভাবনা নেই। তবে টিম মালিক হিসেবে শাহরুখ খান বা প্রীতি জিন্টা উপস্থিত থাকেন কি না, সেটা অবশ্য দেখার। এ বারে থাকছে না কোনও চিয়ারগার্লও। কোভিড-১৯ পরিস্থিতিতে মাঠের মধ্যে খুবই কম সংখ্যক ব্যক্তিদের রাখা হচ্ছে। জানিয়ে দেওয়া হয়েছে, চিয়ারগার্ল থাকবে না। সব দিক দিয়েই এ বারে অন্য রকম এক আইপিএল।

আরও পড়ুন: ধোনিকে মাঠে দেখব আবার, অধীর সহবাগ

আরও পড়ুন: চেন্নাইয়ের গরম মনে পড়ছে ডিভিলিয়ার্সের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Coronavirus 2020 UAE
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE