Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2020

আইপিএল থেকে বিরাট, ডিভিলিয়ার্সের নির্বাসন চান লোকেশ!

আইপিএলে বিরাটের ব্যাটে পঞ্জাব ম্যাচের আগে পর্যন্ত এসেছে ৫৬৬৮ রান। পঞ্জাব ম্যাচের আগে আইপিএলে এবি-র ব্যাটে এসেছে ৪৬২৩ রান।

লোকেশ রাহুল, বিরাট কোহালি ও এবি ডিভিলিয়ার্স।

লোকেশ রাহুল, বিরাট কোহালি ও এবি ডিভিলিয়ার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ১৭:৫৩
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে বিরাট কোহালি ও এবি ডিভিলিয়ার্সের নির্বাসন চান লোকেশ রাহুল!

ইনস্টাগ্রামে এক কথোপকথনে আরসিবি অধিনায়ক বিরাট জানতে চেয়েছিলেন যে আইপিএলে কোন নিয়ম বদলাতে চান রাহুল। জবাবে পঞ্জাব অধিনায়ক রাহুল মজার সুরে বলেন, “আমি চাইব আইপিএল থেকে তোমাকে আর এবি-কে পরের বছর নির্বাসিত করা হোক। একটা নির্দিষ্ট সংখ্যক রান করার পর যেন বলা হয়, আর নয়, যথেষ্ট হয়েছে। একবার কেউ ৫০০০ রান করে ফেললে তাঁকে যেন আর খেলতে না দেওয়া হয়। বরং বাকিদের যেন সুযোগ করে দেওয়া হয়।”

বৃহস্পতিবার সন্ধেয় মুখোমুখি হচ্ছে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাহুলের কিংস ইলেভেন পঞ্জাব। আরসিবি যেখানে ৭ ম্যাচের মধ্যে ৫টিতে জিতেছে, সেখানে ৭ ম্যাচে মাত্র ১টিতে জিতেছে পঞ্জাব। আর ব্যাঙ্গালোরের দুর্দান্ত ছন্দের নেপথ্যে রয়েছেন বিরাট ও এবি। ৭ ম্যাচে বিরাট করেছেন ২৫৬ রান, এবি করেছেন ২২৮ রান। আর আইপিএলে বিরাটের ব্যাটে পঞ্জাব ম্যাচের আগে পর্যন্ত এসেছে ৫৬৬৮ রান। পঞ্জাব ম্যাচের আগে আইপিএলে এবি-র ব্যাটে এসেছে ৪৬২৩ রান।

আরও পড়ুন: ক্রীড়া সাংবাদিক ও ধারভাষ্যকার কিশোর ভিমানি প্রয়াত​

আরও পড়ুন: উচ্চতা সাড়ে ৭ ফুট, বিশ্বের সবচেয়ে লম্বা পেসার হওয়ার স্বপ্ন দেখেন মুদাস্‌সির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Lokesh Rahul Virat Kohli AB de Villiers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE