Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

সব ঠিক হয়ে যাবে, আশাবাদী শাহরুখ

করোনাভাইরাসের সংক্রমণের পরিপ্রেক্ষিতে শুক্রবারেই ভারতীয় ক্রিকেট বোর্ড এই প্রতিযোগিতা ১৫ এপ্রিল পর্যন্ত সাময়িক বন্ধ রেখেছে।

বৈঠকের পর শাহরুখ। পিটিআই

বৈঠকের পর শাহরুখ। পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২০ ০৪:৩৬
Share: Save:

মারণ করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আশঙ্কার বাতাবরণ সরে গিয়ে এ বছরের আইপিএল সুষ্ঠু ভাবেই সম্পন্ন হবে। শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকের পরে এমন আশাই প্রকাশ করলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান।

পাশাপাশি ‘কিং খান’ এটাও জানিয়ে দিতে ভোলেননি শারীরিক সুস্থতা ও নিরাপত্তাকে সবার আগে প্রাধান্য দিতে হবে। একই সুর কিংস ইলেভেন পঞ্জাবের আর এক মালিক নেস ওয়াদিয়ার গলায়। তিনিও বলছেন, শারীরিক সুস্থতাকে প্রাধান্য দিচ্ছে সবাই। বিশ্ব জুড়ে করোনাভাইরাসের সংক্রমণের সাম্প্রতিক ঘটনার পরে আইপিএলের কোনও ফ্র্যাঞ্চাইজি মালিকই আর্থিক ক্ষতি নিয়ে চিন্তা করছেন না। কারণ প্রত্যেকের কাছেই মানুষের স্বাস্থ্য ও নিরাপত্তার বিষয়টি বেশি গুরুত্ব পাচ্ছে।

এ বছরে আইপিএল শুরু হওয়ার কথা ছিল ২৯ এপ্রিল। করোনাভাইরাসের সংক্রমণের পরিপ্রেক্ষিতে শুক্রবারেই ভারতীয় ক্রিকেট বোর্ড এই প্রতিযোগিতা ১৫ এপ্রিল পর্যন্ত সাময়িক বন্ধ রেখেছে। শনিবার মুম্বইয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলগুলোকে নিয়ে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক ছিল। সেই বৈঠকে যোগ দিয়েছিলেন শাহরুখও। বৈঠকের পরে টুইট করে শাহরুখ প্রতিক্রিয়া দেন, ‘‘মাঠের বাইরে সব ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বৈঠক করে দারুণ লাগল। ভারতীয় ক্রিকেট বোর্ড ও আইপিএল পরিচালন পর্ষদের এই বৈঠকে প্রত্যেকেই নিজেদের ভাবনা ও পরিকল্পনা ব্যক্ত করলেন। দর্শক, খেলোয়াড়, কোচ, দলগুলোর সঙ্গে যুক্ত ব্যক্তি ও সংশ্লিষ্ট শহরের সুস্থতা ও নিরাপত্তা সবার আগে প্রাধান্য পাবে। করোনা সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন স্বাস্থ্য সংস্থা ও সরকার যে নির্দেশ দিয়েছে তা মেনে চলতে হবে।’’

শাহরুখ যোগ করেন, ‘‘আশা করি করোনাভাইরাস সংক্রমণের ঘটনা ধীরে ধীরে কমে আসবে। অনুষ্ঠিত হবে আইপিএলও। ভারতীয় ক্রিকেট বোর্ড ও আইপিএলের দলগুলোর মালিকেরা সরকারের সঙ্গে যোগাযোগ রাখার পাশাপাশি পরিস্থিতির উপরে কড়া নজর রাখছে। তার পরিপ্রেক্ষিতেই সুস্থতার কথা চিন্তা করেই পরবর্তী পদক্ষেপ করবে। সকলের সঙ্গে দেখা হয়ে দারুণ লাগল। বার বার স্যানিটাইজার ব্যবহার করলাম আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan IPL 2020 Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE