Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

পাড়িকলের দুরন্ত ক্যাচে ফিরলেন শ্রেয়াস

ক্যাচটি ধরার পরে তিনি বুঝতে পারেন যে বাউন্ডারি লাইনের বাইরে চলে গিয়েছে তাঁর শরীর।

দেবদত্ত পাড়িকলের সেই ক্যাচ। ছবি: সোশ্যাল মিডিয়া

দেবদত্ত পাড়িকলের সেই ক্যাচ। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ২১:৩০
Share: Save:

এ বারের আইপিএল স্মরণীয় করে রাখছেন ফিল্ডাররা। গতকাল মণীশ পাণ্ডের দুরন্ত ক্যাচ দেখেছিলেন ক্রিকেটভক্তরা। আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদত্ত পাড়িকলের ক্যাচ দেখে উচ্ছ্বসিত সবাই।

দিল্লি ক্যাপিটালস-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের ১২তম ওভারের ঘটনা। মঈন আলির তৃতীয় বলে ছক্কা মারতে যান দিল্লি ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার। মিড উইকেটে ফিল্ডিং করছিলেন ব্যাঙ্গালোরের দেবদত্ত পাড়িকল। তিনি ক্যাচ নেওয়ার জন্য তৈরিই ছিলেন। কিন্তু ক্যাচটি ধরার পরে বুঝতে পারেন যে বাউন্ডারি লাইনের বাইরে চলে গিয়েছে তাঁর শরীর। সঙ্গে সঙ্গে উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে বলটিকে শূন্যে ছুড়ে দেন পাড়িকল। মাঠের ভিতরে ঢুকে শূন্যে ছুড়ে দেওয়া সেই বল তালুবন্দি করেন তিনি। উচ্ছ্বসিত দেখায় ধারাভাষ্যকারদেরও।

এবারের আইপিএলে দারুণ ফিল্ডিংয়ের পরিচয় দিয়েছেন ফিল্ডাররা। নিকোলাস পুরানের অবিস্মরণীয় ফিল্ডিং এখনও ভুলতে পারেননি অনেকেই। এর মধ্যেই আজ দারুণ ক্যাচ ধরলেন পাড়িকল। ক্যাচ ধরলেও ম্যাচ অবশ্য জিততে পারেননি তিনি।

আরও পড়ুন: আঙুলে চোট, আইপিএলে আর নেই দিল্লির অমিত মিশ্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devdutt Padikkal IPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE