• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক বছর পরে ধোনিকে দেখার অপেক্ষায় সানিও

CSK
সম্মান: গত বছর দলের হয়ে সর্বোচ্চ রান করার জন্য পুরস্কৃত ধোনি। সিএসকে

এক বছরেরও বেশি সময় পরে মহেন্দ্র সিংহ ধোনির মাঠে ফেরার অপেক্ষায় শুধু সাধারণ ক্রিকেটপ্রেমীরাই অধীর নন, কিংবদন্তি ক্রিকেটারেরাও তাকিয়ে আছেন ক্যাপ্টেন কুলের প্রত্যাবর্তনের দিকে।

গত বছর জুলাইয়ে, বিশ্বকাপে নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের পরে আর মাঠে দেখা যায়নি ধোনিকে। আন্তর্জাতিক ক্রিকেটে আর দেখা যাবে না তাঁকে। ভরসা একমাত্র আইপিএল। আর সে দিকেই তাকিয়ে আছেন স্বয়ং সুনীল গাওস্করও। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসের অনুষ্ঠানে ভারতের কিংবদন্তি ওপেনার বলেছেন, ‘‘সবাই অপেক্ষা করে আছে আইপিএলের প্রথম ম্যাচের জন্য। মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস। ওখানেই তো আবার মাঠে দেখা যাবে ধোনিকে। এক বছরেরও বেশি সময় পরে আমরা ওকে খেলতে দেখব। আমি নিশ্চিত, সবাই ধোনির খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে।’’

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জে পি ডুমিনিও তাকিয়ে এই বিশেষ ম্যাচের দিকে। বলেছেন, ‘‘মুম্বই বনাম চেন্নাইয়ের ম্যাচে দারুণ লড়াই দেখা যাবে। আমি নিশ্চিত, বিশ্ব জুড়ে ধোনির ভক্তরা এই ম্যাচটার অপেক্ষায় আছে। এত দিন পরে যে খেলতে দেখা যাবে ধোনিকে।’’ বীরেন্দ্র সহবাগও বলেছিলেন, ধোনির প্রত্যাবর্তনের অপেক্ষায় তিনি। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকলেও সংযুক্ত আরব আমিরশাহিতে পা দেওয়ার পরে কিন্তু অনুশীলনে সেই পুরনো ধোনিকেই দেখা গিয়েছে। বিশাল ছক্কা মেরে এমনকি, মাঠের বাইরেও বল উড়িয়ে দিয়েছেন তিনি। আইপিএলের প্রথম ম্যাচ থেকে ভক্তরা ‘মাহি মার রহা হ্যায়’ দেখার অপেক্ষায়। 

আরও পড়ুন: কাল শুরু আইপিএল, অন্তিম প্রস্তুতিতে মুম্বই-চেন্নাই

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন