• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এ বার দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনার হানা

Corona
প্রতীকী ছবি।

চেন্নাই সুপার কিংসের পরে এবার দিল্লি ক্যাপিটালস দলেও হানা দিল করোনাভাইরাস। দলের সহকারী ফিজিয়োথেরাপিস্টের শরীরে ধরা পড়েছে মারণ ভাইরাস। রবিবার দলের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, দুবাইয়ে পৌঁছনোর পরে প্রথম দুটি করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। তৃতীয় পরীক্ষার ফল পজিটিভ আসে। তাঁকে ১৪ দিনের কোয়রান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তার পরে হবে আরও দুটি করোনা পরীক্ষা।

দিল্লির বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘দুবাই পৌঁছনোর পরে কোনও ক্রিকেটারের নিকটে আসেনি আমাদের ফিজিয়োথেরাপিস্ট। আশা করা যায়, ১৪ দিনের মধ্যে সুস্থ হয়ে ফিরবে সে।’’চেন্নাইয়ের পরে দিল্লি শিবিরেও করোনার হানা প্রভাব ফেলতে পারে বাকি দলগুলোর মধ্যেও। যদিও বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একেবারে ফুরফুরে মেজাজে। রবিবার সংযুক্ত আরব আমিরশাহির শারজায় ঐতিহ্যবাহী স্টেডিয়ামে শনিবার অনুশীলন করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুবাই ও আবু ধাবির চেয়েও বেশি গরম এই শহরে। সে মাঠে দুপুরে অনুশীলন করতে নাজেহাল অবস্থা হয় শাহবাজ় আহমেদ, নবদীপ সাইনির। অধিনায়ক বিরাট কোহালি যদিও অনুশীলনের শুরুতেই দলীয় বৈঠকে কড়া বার্তা দেন।

কী ছিল বিরাটের বার্তা? অধিনায়ক বলেছেন, ‘‘শারজার তাপমাত্রা সত্যি বেশি। তবুও ট্রেনিংয়ের সঙ্গে আপস চলবে না। যদি মনে হয় পরিশ্রম বেশি হচ্ছে, তা হলে নিজেদের মধ্যে আলোচনা করব।’’ বিরাট আরও বলেন, ‘‘চলো না আমরা চেষ্টা করি। যতটা পরিশ্রম করা যায়, চেষ্টা করি। প্রত্যেকের মধ্যে কিছু করে দেখানোর তাগিদ দেখতে চাই।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন