Advertisement
২৫ এপ্রিল ২০২৪
MS Dhoni

মন্থর ইনিংসের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধোনি

ধোনি অপরাজিত ছিলেন ২৯ রানে। ৩৭ বলের ইনিংসে কখনই স্বচ্ছন্দ দেখায়নি তাঁকে। যদিও শেষ ওভারে ছয় মারেন তিনি। কিন্তু খুচরো রান না নিয়ে নিজেই আগাগোড়া স্ট্রাইকে থাকেন এমএসডি।

বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টিতে পরাজয়ের পর প্রশ্নের মুখে ধোনির ইনিংস। ছবি: পিটিআই।

বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টিতে পরাজয়ের পর প্রশ্নের মুখে ধোনির ইনিংস। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৫২
Share: Save:

বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মন্থর ব্যাটিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন মহেন্দ্র সিংহ ধোনি। ব্যাট হাতে তাঁর বড় শট মারতে না পারাকে বিদ্রুপ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

রবিবার অ্যারন ফিঞ্চের দল ম্যাচের শেষ বলে তিন উইকেটে ছিনিয়ে নেয় জয়। প্রথমে ব্যাট করে সাত উইকেটে ১২৬ তুলেছিল ভারত। ধোনি অপরাজিত ছিলেন ২৯ রানে। ৩৭ বলের ইনিংসে কখনই স্বচ্ছন্দ দেখায়নি তাঁকে। যদিও শেষ ওভারে ছয় মারেন তিনি। কিন্তু খুচরো রান না নিয়ে নিজেই আগাগোড়া স্ট্রাইকে থাকেন এমএসডি। তবে বড় শট একটা ছাড়া মারতে পারেননি।

জবাবে টানটান নাটকীয়তার মধ্যে শেষ বলে সাত উইকেটে জিতে যায় অস্ট্রেলিয়া। একইসঙ্গে দুই ম্যাচের সিরিজে এগিয়ে যায় ১-০ ফলে। বুধবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: হারলেও বড় প্রাপ্তি শেষ বল পর্যন্ত লড়াই

আরও পড়ুন: দেড়শো রান করলে জিততাম, বলছেন কোহালি

তার আগে ধোনির ব্যাটিং নিয়েই টুইটারে সোচ্চার হয়েছেন অনেকে। সামনেই বিশ্বকাপ। তার আগে ধোনির ফর্ম উদ্বেগজনক বলেই চিহ্নিত করছেন তাঁরা। তাঁকে অবসরের পরামর্শও দিয়েছেন কেউ কেউ। এমন ধারণাও রয়েছে যে শেষ ওভারে দুই রান নিতে ধোনির অস্বীকারই ভারতের পরাজয়ের অন্যতম কারণ।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE