Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manoj Tiwary

অভিজ্ঞতা বাজারে কেনা যায় না, ভারতের হারের পর টুইট মনোজের

সিরিজে ০-১ পিছিয়ে পড়ার পর রোহিত শর্মা বলেছেন, এই ভারতীয় দলে অনভিজ্ঞতা প্রকট। আর সেটা মাঠে ধরাও পড়েছে। আর এটাই মানতে পারছেন না মনোজ। তিনি টুইট করে সাফ বলেছেন যে, অভিজ্ঞতা মোটেই বাজারে কিনতে পাওয়া যায় না।

ভারতের হারের পর টুইট করেন হতাশ মনোজ। ফাইল চিত্র।

ভারতের হারের পর টুইট করেন হতাশ মনোজ। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৪:৩৭
Share: Save:

নয়াদিল্লিতে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের পরাজয়ের পর শুরু হয়েছে ময়নাতদন্ত। উঠে আসছে নানা বিষয়। ফিল্ডিংয়ে ব্যর্থতা, ডিআরএস নেওয়ায় ভুল করা। অধিনায়ক রোহিত শর্মা আবার কাঠগড়ায় তুলেছেন অনভিজ্ঞতাকে। আর এই প্রসঙ্গেই মুখ খুলেছেন বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি

সিরিজে ০-১ পিছিয়ে পড়ার পর রোহিত শর্মা বলেছেন, এই ভারতীয় দলে অনভিজ্ঞতা প্রকট। আর সেটা মাঠে ধরাও পড়েছে। আর এটাই মানতে পারছেন না মনোজ। তিনি টুইট করে সাফ বলেছেন যে, অভিজ্ঞতা মোটেই বাজারে কিনতে পাওয়া যায় না। ক্রিকেট মহলের একাংশ মনে করছে, এই মন্তব্যের মধ্য দিয়ে ভারতীয় নির্বাচকদের খোঁচা দিলেন তিনি। বোঝাতে চাইলেন, তারুণ্যের পিছনে ছুটতে গিয়ে অভিজ্ঞতাকে হেলাফেলা করা ঠিক হচ্ছে না।

টস হেরে প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১৪৮ তুলেছিল ভারত। জবাবে তিন বল বাকি থাকতে তিন উইকেট হারিয়ে জিতে যায় বাংলাদেশ। ৬০ রানে অপরাজিত থেকে ম্যাচের সেরা হন মুশফিকুর রহিম।

আরও পড়ুন: দু’ বার আউট ছিলেন মুশফিকুর, ডিআরএস আর পন্থের ভুলেই কি হারতে হল ভারতকে?

আরও পড়ুন: নায়ক মুশফিকুর, টি-টোয়েন্টিতে প্রথমবার ভারতকে হারাল বাংলাদেশ​

এর পরই টুইটে মনোজ লেখেন, ‘বাংলাদেশের বিরুদ্ধে এই ফলাফল জোর ধাক্কা। ক্রিকেটে এমন অবশ্য হতেই পারে। কিন্তু উন্নতি করার মতো অজস্র জায়গা রয়ে গিয়েছে। রবিবারের ম্যাচ চোখ খুলে দিল এমন লোকদের, যাঁরা মনে করেন অভিজ্ঞতা বাজারে কিনতে পাওয়া যায়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE