• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলড ময়াঙ্ক-ইশান্ত-বিরাটরা

VK, Ishant, Mayank, Pant
বিরাট, ইশান্ত, ময়াঙ্ক, ঋষভদের এই ছবি হয়ে উঠেছে ভাইরাল। ছবি টুইটার থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় এ বার ট্রোল হলেন ময়াঙ্ক আগরওয়াল, ইশান্ত শর্মারা। ওয়েলিংটন থেকে ক্রাইস্টচার্চ আসার ছবি পোস্ট করেছিলেন ময়াঙ্ক। সেই ছবি শেয়ার করেছিলেন ইশান্ত। সেই ‘অপরাধ’ই মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। ছবি পোস্ট না করে খেলায় মন দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেটারদের।

ওয়েলিংটন টেস্টে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে নজর কেড়েছিলেন ইশান্ত শর্মা। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি। বড় রান না পেলেও দুই ইনিংসেই বেশ কিছু ক্ষণ ক্রিজে ছিলেন ময়াঙ্ক আগরওয়াল। বড় রান পেতে পারেন, এমন সম্ভাবনাও জাগিয়ে তুলেছিলেন। কিন্তু, দল হিসেবে চূড়ান্ত ব্যর্থ হয়েছিল ভারত। তাই হারতে হয়েছিল ১০ উইকেটে। দুই টেস্টের সিরিজে ভারত এখন ০-১ পিছিয়ে। ২৯ ফেব্রুয়ারি থেকে সিরিজের শেষ টেস্ট শুরু হবে ক্রাইস্টচার্চে। 

আরও পড়ুন: এই সব ভুল শুধরে না নিলে টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশ হতে পারে কোহালি ব্রিগেড

আরও পড়ুন: সমস্যার দ্রুত সমাধান করতে হবে ভারতকেই, বলছেন প্রাক্তন জাতীয় কোচ​

ময়াঙ্কের পোস্ট করা ছবিতে বিরাট কোহালি, ইশান্ত শর্মা ও ঋষভ পন্থের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। আর এটাই শেয়ার করেছেন ইশান্ত। নেটাগরিকরা তা দেখে পরামর্শ দিয়েছেন, “ঘোরাঘুরি বন্ধ করো। অনুশীলন করে ভাল ক্রিকেট খেলো। ওখানে তোমরা শপিংয়ের জন্য যাওনি।” কেউ কেউ লিখেছেন, “নব্বইয়ের দশকের দল পিচে পোজ দিত। আর এখনকার দল ইন্টারনেটে পোজ দেয়।” থাকছে ঋষভকে বসানোর পরামর্শও। দলে ঋদ্ধিমান সাহা ছাড়াও উমেশ যাদব, শুভমন গিলকে আনার কথাও বলেছেন অনেকে।

আরও পড়ুন: সচিনের আরও কয়েক দিন খেলা চালিয়ে যাওয়া উচিত ছিল, মত প্রাক্তন পাক অধিনায়কের​

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন