Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mohammed Shami

মার্কিন ভিসা নিয়ে সমস্যায় মহম্মদ শামি, সমাধান করল বোর্ড

সূত্র জানিয়েছেন, “মহম্মদ শামির ভিসা প্রাথমিক ভাবে নাকচ করা হয়েছিল মার্কিন দূতাবাসের তরফ থেকে। কারণ হিসেবে বলা হয়েছিল, তাঁর পুলিশ রেকর্ডটি সম্পূর্ণ ছিল না। যদিও পরে দরকারি সমস্ত নথিপত্র জমা দেওয়া হয় এবং সমস্যার সমাধান হয়ে যায়।”

বিসিসিআই সিইও রাহুল জহরির হস্তক্ষেপে ভিজা উদ্ধার শামির। ছবি: রয়টার্স

বিসিসিআই সিইও রাহুল জহরির হস্তক্ষেপে ভিজা উদ্ধার শামির। ছবি: রয়টার্স

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ১০:৫২
Share: Save:

ঘরোয়া হিংসার কারণে প্রাথমিক ভাবে আটকে গিয়েছিল ভারতের তারকা পেসার মহম্মদ শামির মার্কিন ভিসা। বিসিসিআই সিইও রাহুল জহুরির হস্তক্ষেপে অবশেষে মিটেছে সমস্যা। এমনটাই খবর বোর্ড সূত্রে।

বোর্ডের এক সূত্র জানিয়েছেন, “মহম্মদ শামির ভিসা প্রাথমিক ভাবে নাকচ করা হয়েছিল মার্কিন দূতাবাসের তরফ থেকে। কারণ হিসেবে বলা হয়েছিল, তাঁর পুলিশ রেকর্ডটি সম্পূর্ণ ছিল না। যদিও পরে দরকারি সমস্ত নথিপত্র জমা দেওয়া হয় এবং সমস্যার সমাধান হয়ে যায়।”

জানা গিয়েছে, যখন শামির ভিসা নাকচ হয়েছিল তখন সিইও রাহুল জহুরিমার্কিন দূতাবাসে একটি চিঠি লেখেন। যেখানে তিনি জানান, শামির বিভিন্ন কৃতিত্বের কথা। সঙ্গে জানান তাঁর বিশ্বকাপে অংশগ্রহণের কথাও। পাশপাশি তিনি প্রয়োজনীয় সমস্ত নথিপত্রও দেন।

আরও পড়ুন: রোনাল্ডোর সঙ্গে ছবি, আটক ভক্ত

২০১৮ সালের শুরুর দিকে ঘরোয়া হিংসার অভিযোগ তুলে মহম্মদ শামির কাছ থেকে বিবাহবিচ্ছেদ চায় তাঁর স্ত্রী হাসিন জাহান। শুধু তাই নয় এই অভিযোগের ভিত্তিতে শামির বিরুদ্ধে কলকাতায় এফআইআরও করেছিলেন হাসিন। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন।

আরও পড়ুন: জয় ইংল্যান্ডের, অ্যাশেজের আগে ভয়ঙ্কর ওকস, ব্রড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE