নারদ! নারদ! ইমরান খান বনাম মহম্মদ কাইফ। পাকিস্তানের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ককে তুলোধোনা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের আমলে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা গেম-চেঞ্জার। ভারতবর্ষে সংখ্যালঘু মানুষরা যে খুব ভাল অবস্থায় নেই এমনই মন্তব্য করে শিরোনামে এসেছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান।

সম্প্রতি বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ একটি সাক্ষাত্কারে বলেছিলেন, এখন ভারতবর্ষের রাজনৈতিক পরিস্থিতি যা তাতে তাঁর নিজের সন্তানদের জন্য ভয় করে! এরই জের টেনে ইমরান বলেছিলেন,”মোদি সরকারকে আমরা দেখিয়ে দেব, ঠিক কীভাবে দেশের সংখ্যালঘু মানুষদের ভাল রাখা যায়! ভারতে তো শুনেছি, সংখ্যালঘু মানুষদের সম- মর্যাদা দেওয়া হয় না ”

ইমরানের এই কথা শুনে রীতিমতো খাপ্পা মহম্মদ কাইফ। মঙ্গলবার টুইট করে এই প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যা লিখেছেন তা সত্যিই বিস্ফোরক। কাইফের ভাষায়, “দেশভাগের সময় পাকিস্তানে ২০ শতাংশ মানুষ ছিলেন যাঁরা সংখ্যালঘু। আর এখন সংখ্যাটা এসে দাঁড়িয়েছে ২ শতাংশে। পাশাপাশিই ভারতবর্ষে ঠিক উল্টোটা ঘটেছে। স্বাধীনতা লাভের পর থেকে এদেশে সংখ্যালঘু মানুষের সংখ্যা বেড়ে গিয়েছে। এই ব্যাপারটা নিয়ে অন্তত পাকিস্তানের অন্য দেশকে ভাষণ দেওয়া সাজে না! “

আরও পড়ুন: জাডেজার চোট ছিল না! শাস্ত্রীর দাবি উড়িয়ে দিলেন প্রধান নির্বাচক প্রসাদ

আরও পড়ুন: হ্যান্ডসকম্বের বদলে মিচেল মার্শকে দলে ফেরাচ্ছে অস্ট্রেলিয়া