• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাল্টাচ্ছে না জার্সির রং, মোহনবাগান এ বার থেকে এটিকে-মোহনবাগান

ATK Mohunbagan
জার্সির রং সবুজ-মেরুনই থাকছে এটিকে মোহনবাগানের। —ফাইল চিত্র।

মোহনবাগান নামের আগে জুড়ে গেল এটিকের নাম। নতুন নাম হল এটিকে-মোহনবাগান। মোহনবাগান ক্লাবের ৮০ শতাংশ শেয়ার কিনেছে এটিকে। তাই সংযুক্তিকরণের পর মোহনবাগান নামের আগে এটিকের নাম রয়েছে। এটিকে কর্তারা তেমনটাই চেয়েছিলেন। শুক্রবার অনলাইনে হওয়া প্রথম বোর্ড মিটিংয়ে সেটাই মেনে নেন দুই ক্লাবের কর্তারা।

জার্সির রং অবশ্য হারিয়ে ফেলছে না মোহনবাগান। সংযুক্তিকরণের পর প্রথম বৈঠকে ঠিক হয় যে, ঐতিহ্যবাহী সবুজ-মেরুন জার্সি পরেই খেলবে এটিকে-মোহনবাগান। লোগোতেও মোহনবাগানের ঐতিহ্য বজায় থাকছে। তবে এটিকের নামও থাকবে লোগোতে।

আরও পড়ুন: ‘মুম্বইয়ে যখন গলি ক্রিকেট খেলত, তখনও কিছুতেই আউট হতে চাইত না’​

আরও পড়ুন: শক্তি বাড়লেও ছন্দ হারানোর আশঙ্কায় শামি

এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেডের প্রিন্সিপাল ওনার সঞ্জীব গোয়েনকা প্রেস বিবৃতিতে বলেছেন, “মোহনবাগানের ঐতিহ্য যে কিংবদন্তিদের মাধ্যমে গড়ে উঠেছে, তাঁদের সবাইকে প্রণাম। নতুন এই পথ চলায় তাঁদের আশীর্বাদ চাইছি। ছোটবেলা থেকেই মোহনবাগান আমার হৃদয়ের অত্যন্ত কাছে। আমরা সেই ঐতিহ্যকে সম্মান জানাচ্ছি আর এই জার্সিই রাখছি। এটিকে-মোহনবাগানকে বিশ্বমানের দলে পরিণত করাই লক্ষ্য।”

এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেডের অন্যতম মালিক সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, “একসঙ্গে চলাকে স্যালুট জানাচ্ছি। একসঙ্গে এই এটিকে-মোহনবাগান ব্র্যান্ড ইতিহাস সৃষ্টি করবে।” ঠিক হয়েছে বাংলায় বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি গড়ে তুলবে এটিকে মোহনবাগান। মোহনবাগানের তরুণ প্রতিভাবান ফুটবলারদের দলে নেওয়ার কথাও জানানো হয়েছে প্রেস বিবৃতিতে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন