Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BCCI

নতুন চুক্তিতে বিপুল বৃদ্ধি, রবি শাস্ত্রীর নতুন বেতন হল...

একা শাস্ত্রীর নয়, ভারতীয় দলের অন্য সাপোর্ট স্টাফদেরও বেতন বেড়েছে বলেই খবর।

বাড়ছে ভারতীয় কোচদের বেতন। ছবি: ফাইল চিত্র।

বাড়ছে ভারতীয় কোচদের বেতন। ছবি: ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বাই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২৭
Share: Save:

ভারতের হেড কোচ হওয়ার দৌড়ে রবি শাস্ত্রীর সঙ্গে ছিলেন টম মুডি, মাইক হেসনের মতো হাইপ্রোফাইল বিদেশি কোচ। অবশেষে কপিলদেব নিখাঞ্জের নেতৃত্বাধীন ক্রিকেট উপদেষ্টা কমিটি বেছে নিয়েছে শাস্ত্রীকেই। তিন বছরের চুক্তি বাড়ানো হয়েছে তাঁর সঙ্গে। শুধু মেয়াদ বাড়ানোই নয়, শাস্ত্রীর বেতনও আগের থেকে অনেকটাই বেড়েছে বলে সূত্রের খবর।

নতুন চুক্তিঅনুযায়ী, শাস্ত্রীর বেতন ২০ শতাংশ বেড়েছে। কোহালিদের হেড কোচের বেতন আগে ছিল বছরে ৮ কোটি টাকা। চুক্তি বাড়ানোর পরে তাঁর বেতন ৮ কোটি টাকা থেকে বেড়ে হয়েছে প্রায় দশ কোটি টাকার মতো। একা শাস্ত্রীর নয়, ভারতীয় দলের অন্য সাপোর্ট স্টাফদেরও বেতন বেড়েছে বলেই খবর।

ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ পাবেন বছরে সাড়ে ৩ কোটি টাকা। শ্রীধরও প্রায় সমপরিমাণ বেতন পাবেন। সঞ্জয় বাঙ্গারের পরিবর্তে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে বিক্রম রাঠৌরকে। প্রায় সাড়ে ৩ কোটি টাকা বেতন ভারতের প্রাক্তন ওপেনারের।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করেছে শাস্ত্রীর দল। এ বার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ শুরু হবে। শাস্ত্রী-সহ গোটা দল প্রোটিয়াদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তৈরি হচ্ছে। কাগিসো রাবাডা এখন থেকেই মাঠের বাইরের লড়াই শুরু করে দিয়েছেন। ভারতীয়রা যদিও তার জবাব দেননি। মাঠেই রাবাডাকে জবাব দেওয়ার জন্য তৈরি হচ্ছেন কোহালিরা।

আরও পড়ুন: গিলদের পরীক্ষা এনগিডির বিরুদ্ধে

আরও পড়ুন: সিরিজ শুরুর আগে বুমরাকে খোঁচা রাবাডার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Ravi Shastri Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE