• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সৌরভ সহজাত নেতা, নতুন বোর্ড প্রেসিডেন্টের উচ্ছ্বসিত প্রশংসায় রবি শাস্ত্রী

Sourav-Shastri
সৌরভ গঙ্গোপাধ্যায় ও রবি শাস্ত্রী।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্ক নিয়ে ক্রিকেটমহলে চর্চা অব্যাহত। অবশেষে সদ্য বোর্ড প্রেসিডেন্ট হওয়া সৌরভকে নিয়েই মুখ খুললেন বিরাট কোহালিদের প্রধান কোচ। অভিনন্দন জানালেন তাঁকে।

শাস্ত্রী বলেছেন, “বোর্ড প্রেসিডেন্ট হওয়ার জন্য আন্তরিক অভিনন্দন জানাচ্ছি সৌরভকে। ভারতীয় ক্রিকেট যে সঠিক দিশায় এগোচ্ছে, তার প্রমাণ এটাই।” তিনি আরও বলেছেন, “সৌরভ বরাবরই সহজাত নেতা। সৌরভ চার-পাঁচ বছর আগে ক্রিকেট প্রশাসনে পা রেখেছিল। এমন কেউ বোর্ড প্রেসিডেন্ট হলে ভারতীয় ক্রিকেটের উন্নতিই হবে। বোর্ড কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছিল। বোর্ডকে গৌরবের পথে ফেরাতে অনেক কাজ করতে হবে। আর তার জন্য শুভেচ্ছা জানাচ্ছি সৌরভকে।”

আন্তর্জাতিক ক্রিকেট  সংস্থা থেকে বোর্ডের প্রাপ্য নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন সৌরভ। আর এই ইস্যুতে শাস্ত্রীর সমর্থন থাকছে বোর্ড প্রেসিডেন্টের উপর। তিনি বলেছেন, “আমরা সবাই জানি আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের অবদান ঠিক কতটা। কিছু পেতে হলে কিছু আনতেও হয়। প্রশ্ন হল, ভারত কি যতটা আনছে, তার ঠিকঠাক ভাগ পাচ্ছে? আমার তা মনে হয় না। আর এখানেই উত্তর লুকিয়ে রয়েছে। আমি রীতিমতো আত্মবিশ্বাসী যে প্রশাসন যোগ্য ব্যক্তির হাতেই রয়েছে। যাঁরা জানে ঠিক কী করতে হবে।”

আরও পড়ুন: ঘরের মাঠে অপ্রতিরোধ্য ভারতকে চ্যালেঞ্জ জানাতে পারে এই বিশ্ব একাদশ

আরও পড়ুন: যখন সঠিক মনে হবে, তখনই অবসর নেবে ধোনি, বলছেন কোহালিদের হেড কোচ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন