• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের ব্যর্থ ‘প্রতিভাবান’ ঋষভ, আর কতদিন বোঝা বইবে দল, প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়

Pant Out
বোল্ড ঋষভ পন্থ। উচ্ছ্বসিত বোলার জেমিসন। ছবি: রয়টার্স।

ওয়েলিংটনের পর ক্রাইস্টচার্চ। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসেও ব্যর্থ ঋষভ পন্থ। শনিবার তিনি হ্যাগলি ওভালে করেন ১২। কাইল জেমিসনের অফস্টাম্পের বাইরের বল ব্যাটে লাগিয়ে স্টাম্পে টেনে আনেন তিনি।

ঋষভের ব্যর্থতার পরই সোশ্যাল মিডিয়ায় ফের শুরু হয়েছে সমালোচনা। কেউ তাঁকে ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছেন। কেউ জানতে চাইছেন, এই ‘প্রতিভাবান’কে আর কত দিন টানবে দল। চলছে বিদ্রুপও। ঋদ্ধিমান সাহাকে বসিয়ে তাঁকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুটো টেস্টেই খেলানোর সিদ্ধান্তকেও একহাত নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন: সৌম্যর বিয়েতে মোবাইল চুরি! বাংলাদেশ ব্যাটসম্যানের বিয়েতে তুলকালাম​

আরও পড়ুন: ব্যাট হাতে ব্যর্থ, ডিআরএসেও ফ্লপ শো অব্যাহত বিরাটের

ভারতীয় ইনিংসের ৫৮তম ওভারে আউট হয়েছিলেন পন্থ। তার আগে ৫৭তম ওভারেই দু’বার ক্যাচ তুলে বেঁচে গিয়েছিলেন তিনি। ট্রেন্ট বোল্টের সেই ওভারের তৃতীয় বলে মিডউইকেটে কলিন ডি গ্র্যান্ডহোমের কাছে গিয়েছিল ক্যাচ। তিনি তা ধরতে পারেননি। পরের বলেই পন্থের খোঁচা গিয়েছিল স্লিপে। সেখানে উইকেটকিপার ওয়াটলিংয়ের সঙ্গে রস টেলরের ভুল বোঝাবুঝিতে জীবন পান তিনি।

কিন্তু তিনি যে ভুল থেকে শিক্ষা নেওয়ার পাত্রই নন, তা আরও এক বার প্রমাণ করলেন। পরের ওভারেই জেমিসনের অফস্টাম্পের বাইরের ডেলিভারিকে টেনে আনেন স্টাম্পে। দু’বার বেঁচে যাওয়ায় ঋষভের খাতায় জমা হয় মাত্র নয় রান। দুর্ভাগ্য বোল্টের, তাঁর শিকার শেষ পর্যন্ত জেমিসনের উইকেটে পরিণত হল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন