Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

মন্ধানাদের টক শোয়ে এসে শামির এক বিশেষ স্বভাব নিয়ে ট্রোল করলেন রোহিত

২০১৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে একসঙ্গে অভিষেক হয়েছিল রোহিত ও শামির। সেই টেস্ট সিরিজ ছিল সচিন তেন্ডুলকরের বিদায়ী সিরিজ।

রোহিত শর্মা ও মহম্মদ শামির টেস্টে অভিষেক হয়েছিল ২০১৩ সালে একইসঙ্গে।

রোহিত শর্মা ও মহম্মদ শামির টেস্টে অভিষেক হয়েছিল ২০১৩ সালে একইসঙ্গে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২০ ১৬:১৫
Share: Save:

সবুজ পিচ দেখলেই বিরিয়ানি বেশি লাগে মহম্মদ শামির! এমনই মজার কথা জানালেন রোহিত শর্মা

ভারতের মহিলা দলের দুই ক্রিকেটার স্মৃতি মন্ধানা ও জেমাইমা রডরিগেজের টক-শো ‘দ্য ডাবল ট্রাবল’-এ হাজির হয়েছিলেন রোহিত। ভারতীয় ক্রিকেটের ‘হিটম্যান’ সেখানে ক্রিকেটের নানা ব্যাপারে কথা বলেন। আর সেখানেই শামি সম্পর্কে এই মজার তথ্য ফাঁস করেন তিনি। রোহিত বলেন, “আমরা নেটে সাধারণত সবুজ পিচই পাই। যা আবার ভিজে থাকে। আর শামি যখনই সবুজ পিচ দেখে, ও বিরিয়ানি বেশি খেয়ে ফেলে।”

২০১৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে একসঙ্গে অভিষেক হয়েছিল রোহিত ও শামির। সেই টেস্ট সিরিজ ছিল সচিন তেন্ডুলকরের বিদায়ী সিরিজ। রোহিত ও শামি তার পর থেকে শুধু টেস্টেই নয়, ওভারের ক্রিকেটেও অনেক স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। মহম্মদ শামি ও যশপ্রীত বুমরার মধ্যে তুলনার ব্যাপারে রোহিত বলেছেন, “বুমরাকে খেলাও কঠিন। তবে বুমরা দুই-তিন বছর ধরে খেলছে। আর ২০১৩ সাল থেকে শামির সঙ্গে খেলছি। বুমরা ও শামির মধ্যে একটা লড়াই থেকেই যায় যে কে বেশি বার ব্যাটকে পরাস্ত করবে, কে বেশি বার হেলমেটে বল মারবে।”

আরও পড়ুন: নেতৃত্বে গম্ভীর, দেখে নিন নাইট রাইডার্সের সেরা আইপিএল একাদশ

আরও পড়ুন: বুমরাকে রাখতে দল থেকে কোহালি-রোহিতকে বাদই দিলেন আকাশ!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE