আগামী রবিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ভারতের দুই ব্যাডমিন্টন তারকা। দীপিকা, প্রিয়ঙ্কা, ঈশার পর ফের দুই হাই প্রোফাইল বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তাঁরা হলেন ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও পারুপল্লি কাশ্যপ। বিয়ের দু’দিন আগে নিজ নিজ পরিবারের প্রাক-বিবাহ আনুষ্ঠানিক ক্রিয়াকলাপে ব্যস্ত দুই পরিবার। সে সবেরই ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কাশ্যপ। কাশ্যপের এই পোস্ট করার পরই তাঁদের বিয়ে নিয়ে নতুন আগ্রহ তৈরি হয়েছে নেট দুনিয়ায়।

কাশ্যপের সেই ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, পরিবারের লোকের সঙ্গে আনুষ্ঠানিক ক্রিয়াকলাপে ব্যস্ত রয়েছেন তিনি। কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, মা-জেঠিমার কাছ থেকে আশীর্বাদ নিতে। আবার কোনও ছবিতে তাঁর সামনে বসে হলুদ বাঁটছেন তার আত্মীয় পরিজনরা। শুক্রবার বিকেলে ফের একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন কাশ্যপ। কয়েক মিনিটের মধ্যেই ৫ হাজারেরও বেশি লাইক পড়েছে সেই ছবিতে।  সেখানে সাইনা ও কাশ্যপ দু’জনকেই দেখা যাচ্ছে মালা পরে হাসি মুখে দাঁড়িয়ে থাকতে। সঙ্গে ক্যাপশন, ‘আমার জীবনের সেরা ম্যাচ।’

১৬ ডিসেম্বর হায়দরাবাদের নভোটেলে বসবে দুই ব্যাডমিন্টন তারকার বিয়ের আসর। সেই খবর নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছে নভোটেল হোটেল কর্তৃপক্ষ। সঙ্গে ক্যাপশন দিয়েছে ‘ম্যাচ অব দ্য ইয়ার’!

আরও পড়ুন: ২০২০ সালের এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব পেল পাকিস্তান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Best match of my life .❤️ . . Styled by @shravyavarma

A post shared by Parupalli Kashyap (@parupallikashyap) on

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#odugu 😊

A post shared by Parupalli Kashyap (@parupallikashyap) on

এই ম্যাচ অব দ্য ইয়ারের জন্য অপেক্ষা আর মাত্র এক দিনের।

 

আরও পড়ুন: এক হাতে অবিশ্বাস্য ক্যাচ! কোহালির প্রশংসায় সোশ্যাল মিডিয়া

 

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরেরসেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)