• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা পজিটিভ স্নেহাশিস, কোয়রান্টিনে সৌরভ-সহ পরিবার

Snehasish Ganguly
স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনায় আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। যিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সচিব। সূত্রের খবর, এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। যেহেতেু এক বাড়িতেই থাকেন, তাই সৌরভ-সহ পরিবারের সকল সদস্যকেই থাকতে হবে আইসোলেশনে।

গত কয়েকদিন ধরেই জ্বর ছিল স্নেহাশিসের। ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট থাকছিল তাপমাত্রা। বুধবার তাঁর লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তার পর তাঁকে ভর্তি করা হয় এক হাসপাতালে। জানা গিয়েছে ফের তাঁর লালারসের নমুনা পরীক্ষা করে দেখা হবে।

আরও পড়ুন: করোনা-যোদ্ধার মৃত্যু হলে চাকরি পরিবারের এক জনকে: মমতা

আরও পড়ুন: ২০২২ কাতার বিশ্বকাপের সূচি ঘোষণা করল ফিফা​

তবে এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই জন্মদিন ছিল সৌরভের। সেখানে পরিবারের সকল সদস্যই ছিলেন উপস্থিত। দেখা হচ্ছে, সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন, সেটাও। এদিকে, শুক্রবার বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক রয়েছে। সেখানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ সম্ভবত বাড়ি থেকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন।

এর আগে স্নেহাশিসের সম্পর্কচ্ছিন্না স্ত্রী ও তাঁর মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তাঁর রিপোর্ট এল পজিটিভ। 

স্নেহাশিসের করোনা হওয়ার ফলে কোয়রান্টিনে যাচ্ছেন সিএবি সচিব অভিষেক ডালমিয়াও। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, “হ্যাঁ, আমিও আগামী কয়েকদিন প্রটোকল মেনে কোয়রান্টিনে থাকছি। লালবাজারে পুলিশ কর্তাদের সঙ্গে বৈঠকের সময় সিএবি-র তরফে আমি একা উপস্থিত ছিলাম। ইডেন গার্ডেন্সে পরে আলোচনার সময় উপস্থিত ছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।” কেমন আছেন স্নেহাশিস? অভিষেক বলেছেন, “খুব কঠিন সময়। গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন নিজেই। হাল্কা জ্বর ছাড়া এই মুহূর্তে ঠিকঠাক আছেন। দ্রুত সুস্থতা কামনা করছি।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন