Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

বোর্ডের বার্ষিক সভায় সৌরভই সভাপতি, পদ নিয়ে পরবর্তী শুনানি জানুয়ারিতে

জানুয়ারির তৃতীয় সপ্তাহে এই ব্যাপারে শুনানি হবে সুপ্রিম কোর্টে।

আপাতত বোর্ডের কর্তৃত্ব সৌরভ, জয়ের হাতেই থাকছে। ছবি টুইটার থেকে নেওয়া।

আপাতত বোর্ডের কর্তৃত্ব সৌরভ, জয়ের হাতেই থাকছে। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ১৮:১৬
Share: Save:

লাইফলাইন পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, জয় শাহ। কয়েক মাস আগে মেয়াদ শেষ হয়ে গেলেও আপাতত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট হিসেবেই কাজ চালাবেন তিনি। একই ভাবে বোর্ড সচিব ও যুগ্ম সচিব থাকছেন যথাক্রমে জয় শাহ ও জয়েশ জর্জ। সুপ্রিম কোর্ট বুধবার জানিয়েছে যে তাঁদের ব্যাপারে জানুয়ারিতে হবে পরবর্তী শুনানি।

বিসিসিআই দেশের সর্বোচ্চ আদালতে লোঢা কমিটির সুপারিশে কিছু সংশোধনী আনতে চেয়ে আর্জি জানিয়েছিল। তার মধ্যে সৌরভ, জয়ের মেয়াদ বাড়ানোর আবেদনও ছিল। বোর্ডের এখনকার সংবিধান অনুসারে বোর্ড বা অনুমোদিত রাজ্য সংস্থায় টানা ৬ বছর পদে থাকার পর ৩ বছরের জন্য কুলিং-অফে যেতেই হবে সেই পদাধিকারীকে। সৌরভদের মেয়াদ সেই হিসেবে শেষ হয়ে গিয়েছিল। সেই কারণেই আবেদন জানানো হয়েছিল। যাতে সৌরভ-জয়রা কাজ চালিয়ে যেতে পারেন প্রেসিডেন্ট ও সচিব পদে।

জানুয়ারির তৃতীয় সপ্তাহে এই ব্যাপারে শুনানি হবে সুপ্রিম কোর্টে। আপাতত সৌরভরাই থাকছেন বোর্ডের দায়িত্বে। ২৪ ডিসেম্বর বোর্ডের বার্ষিক সাধারণ সভাতেও বোর্ড প্রেসিডেন্ট হিসেবে উপস্থিত থাকছেন সৌরভ।

আরও পড়ুন: মন্থর বোলিং, কোহালিদের ম্যাচ ফি ২০ শতাংশ জরিমানা​

আরও পড়ুন: কোহালি অসন্তুষ্ট ওয়েডের বিরুদ্ধে রিভিউ বাতিল হওয়ায়​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE