Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Taufeeq Umar

করোনাকে হারিয়ে সুস্থ হলেন তৌফিক উমর

পাকিস্তানের জাতীয় জুনিয়র নির্বাচন কমিটির সদস্য তৌফিক। করোনায় আক্রান্ত হওয়ার পর ঘরেই আইসোলেশনে ছিলেন তিনি। শুক্রবার তিনি ভাইরাস থেকে মুক্তির কথা জানিয়েছেন।

পাকিস্তানের হয়ে ৪৪ টেস্ট ও ২২ ওয়ানডে খেলেছেন তৌফিক উমর। —ফাইল চিত্র।

পাকিস্তানের হয়ে ৪৪ টেস্ট ও ২২ ওয়ানডে খেলেছেন তৌফিক উমর। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০৬ জুন ২০২০ ১৩:৩০
Share: Save:

করোনাভাইরাসকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমর। দুই সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু, সর্বশেষ পরীক্ষায় নেগেটিভ এসেছে পরীক্ষার ফলাফল।

পাকিস্তানের জাতীয় জুনিয়র নির্বাচন কমিটির সদস্য তৌফিক। করোনায় আক্রান্ত হওয়ার পর ঘরেই আইসোলেশনে ছিলেন তিনি। শুক্রবার তিনি ভাইরাস থেকে মুক্তির কথা জানিয়েছেন। একইসঙ্গে করোনার বিরুদ্ধে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন সবাইকে। বলেছেন, “নিজেদের খেয়াল রাখুন, প্রত্যেকের কাছে এটাই আমার আবেদন। কোভিড ১৯-কে সিরিয়াসলি নিন সবাই। সামাজিক দূরত্ব আর সতর্কতা ব্যবস্থা নিতেই হবে সবাইকে।”

আরও পড়ুন: আক্রমের বাছাই সেরা পাঁচ ব্যাটসম্যানের তালিকায় পাঁচ নম্বরে সচিন! তুঙ্গে বিতর্ক

আরও পড়ুন: কনকাশান সাবের মতো এ বার করোনা সাব? ভাবনায় আইসিসি​

৩৮ বছর বয়সি উমর পাকিস্তানের হয়ে ৪৪ টেস্ট ও ২২ ওয়ানডে খেলেছেন। তিনি বলেছেন, “দুই সপ্তাহ আগে নিজেকে একটা ঘরে বদ্ধ করে ফেলেছিলাম। শিশুদের ও পরিবারের বয়স্ক লোকদের থেকে একেবারে দূরে ছিলাম। করোনা হলেও আতঙ্কিত হওয়ার দরকার নেই মানুষের। আমি বলব, সবাই যেন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর দিকে নজর দেন।”

পাকিস্তানে করোনা আক্রান্ত হয়ে এর আগে দু’জন প্রথম শ্রেণির ক্রিকেটারের মৃত্যু হয়েছে। তাঁরা হলেন করাচির রাজু শেখ ও পোশোয়ারের জাফর সরফরাজ। ৪৩ ম্যাচে ১১৬ উইকেট নেওয়া লেগস্পিনার রাজুর মৃত্যু হয়েছে চলতি সপ্তাহের গোড়ায়। ৫০ বছর বয়সি আর এক জন প্রথম শ্রেণির ক্রিকেটার জাফর সরফরাজের মৃত্যু হয়েছে এপ্রিলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE