Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sania Mirza

‘ওর জন্য বাড়ি থেকে দূরে থাকা মুশকিল’, কার জন্য এমন কথা বললেন সানিয়া মির্জা?

সম্প্রতি সোশ্যাল মিডিয়া টুইটারে ছেলে ইজহানকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন সানিয়া। সেই ছবির সঙ্গে সানিয়া লিখেছেন যে, তিনি কখনও ভাবেনইনি বাড়ি থেকে দূরে থাকা এতটা কঠিন ও কষ্টকরও হতে পারে।

সন্তান সামলানোর সঙ্গে সঙ্গে মাঠে ফেরার প্রস্তুতিও নিচ্ছেন সানিয়া।

সন্তান সামলানোর সঙ্গে সঙ্গে মাঠে ফেরার প্রস্তুতিও নিচ্ছেন সানিয়া।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৮ ১২:০৯
Share: Save:

টেনিস তারকা সানিয়া মির্জা নিঃসন্দেহে দেশের অন্যতম সেরা স্পোর্টস আইকন। কয়েকদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। তখন ফ্যানদের সুখবর দিয়ে বলেছিলেন যে, খুব শিগগিরই মাঠেও ফিরতে চান টেনিস র‍্যাকেট হাতে। যদিও সেই আগের অবস্থায় ফিরতে বেশ পরিশ্রম ও সময় প্রয়োজন, তাও জানাতে ভোলেননি ৩১ বছরের সানিয়া।

কিন্তু স্বাভাবিক ভাবেই তার জন্য সদ্যোজাত সন্তানকে ছেড়ে অনেকখানি সময় বাইরে থাকতে হবে তাঁকে। সন্তানকে ছেড়ে থাকার এই সময়টা যে কতটা কঠিন হতে চলেছে তাঁর কাছে, তারও আভাস যেন দিয়ে রাখলেন সানিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া টুইটারে ছেলে ইজহানকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন সানিয়া। সেই ছবির সঙ্গে সানিয়া লিখেছেন যে, তিনি কখনও ভাবেনইনি বাড়ি থেকে দূরে থাকা এতটা কঠিন ও কষ্টকরও হতে পারে। যেখানেই তিনি যান না কেন, তাঁর মন পড়ে থাকে বাড়িতে ছোট্ট ইজহান এর কাছেই। টুইটারে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় ছবিটি। মা ছেলের এই মিষ্টি ছবি দেখে শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউই।

আরও পড়ুন: ছেলেকে জড়িয়ে রয়েছেন সানিয়া, ভাইরাল হল পোস্ট

এর আগে ২০১৭-এর শুরুর দিকে যখন চোট আঘাতে ভুগছিলেন সানিয়া, তখনই তিনি মা হওয়ার জন্য মনস্থির করেন। সায় দিয়েছিলেন স্বামী শোয়েব মালিকও। গত ৩০ অক্টোবর পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সন্তানকে নিয়ে যে যথেষ্ট খুশি সানিয়া, তা অবশ্যই বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: ছেলে কোলে প্রথম জন্মদিন, সানিয়ার ছবি পোস্ট করলেন শোয়েব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Izhaan Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE