Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Babar Azam

বাবরের দাপটে ম্যাচে ফিরল দল

বুধবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক আজ়হার আলি।

লড়াই: ৬৯ রােন অপরাজিত বাবর। বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে। এএফপি

লড়াই: ৬৯ রােন অপরাজিত বাবর। বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে। এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২০ ০৫:১৭
Share: Save:

বিরাট কোহালির সঙ্গে তুলনা টানলে তিনি অস্বস্তিতে পড়ে যান। বলে দেন, বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানের সঙ্গে তুলনায় আসতে গেলে অনেক কিছু করে দেখাতে হবে। বুধবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনই ওল্ড ট্র্যাফোর্ডের স্যাঁতসেঁতে পরিবেশে সেই বাবর আজ়ম পাকিস্তান দলের ভরসা হয়ে দাঁড়ালেন। তাঁর অপরাজিত ৬৯ রানের সুবাদে পাল্টা ঘুরে দাঁড়াল দল। বৃষ্টিবিঘ্নিত দিনের শেষে দুই উইকেট হারিয়ে পাকিস্তানের রান ১৩৯।

বুধবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক আজ়হার আলি। ভারী আবহাওয়ায় জেমস অ্যান্ডারসন, জোফ্রা আর্চার, স্টুয়ার্ট ব্রড ও ক্রিস ওকসের সুইংয়ের সামনে নাজেহাল হয়ে পড়েন পাক ওপেনাররা। প্রথম ধাক্কা দেন জোফ্রা আর্চার। ফেরান আবিদকে। অধিনায়ক আজ়হার ফেরেন ওকসের বলে এলবিডব্লিউ হয়ে।

৪৩ রানে দুই উইকেট হারানোর পরে নামেন বাবর। পাল্টা প্রতিআক্রমণাত্মক নীতিতে দলকে ম্যাচে ফেরান তিনি। বাঁ-হাতি ওপেনার শান মাসুদও সাবধানী। ৪৬ রানে অপরাজিত তিনি। এই জুটির উপরে অনেকটা নির্ভর করছে পাকিস্তানের প্রথম ইনিংসের ভাগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket Test Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE