Advertisement
১৬ মে ২০২৪
Virat Kohli

সহমর্মিতা শিখছেন কোহালি

মঙ্গলবার একটি অনলাইন অনুষ্ঠানে কোহালি এবং তাঁর স্ত্রী অনুষ্কা জানিয়েছেন, সাফল্য অর্জন করার আগে কত কঠিন চ্যালেঞ্জের মোকাবিলা করতে হয়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ ০৬:০১
Share: Save:

করোনাভাইরাসকে প্রতিরোধ করার লড়াই মানুষকে আরও বেশি সহমর্মী করে তুলেছে বলে মনে করেন বিরাট কোহালি। ভারত অধিনায়ক আরও মনে করেন, এই সঙ্কট কেটে যাওয়ার পরে যে সমস্ত মানুষ সামনের সারিতে দাঁড়িয়ে এই যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন, তাঁদের প্রতিও সমান ভাবে দরদী থাকতে হবে।

মঙ্গলবার একটি অনলাইন অনুষ্ঠানে কোহালি এবং তাঁর স্ত্রী অনুষ্কা জানিয়েছেন, সাফল্য অর্জন করার আগে কত কঠিন চ্যালেঞ্জের মোকাবিলা করতে হয়। বিরাট বলেছেন, “এই সঙ্কট থেকে একটিই ইতিবাচক বার্তা উঠে এসেছে। সমাজের সমস্ত মানুষ আরও বেশি দরদী হয়ে উঠেছেন। যে সমস্ত চিকিৎসক, নার্স এবং পুলিশ কর্মীরা সামনের সারিতে দাঁড়িয়ে এই লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন, তাঁদের প্রতি আমরা আরও বেশি সম্মান প্রদর্শন করছি। আমি আশা করছি, এই সঙ্কট কেটে যাওয়ার পরেও আমরা একই রকম থাকব।”

কোহালি মনে করেন, করোনা অতিমারি পৃথিবীকে খুব গুরুত্বপূর্ণ একটা শিক্ষা দিয়েছে। বলেছেন, “জীবন অনিশ্চয়তায় ভরা। যে কাজটা করলে আপনি খুশি থাকেন, সেটাই করুন। এবং কখনও কারও সঙ্গে তুলনায় যাওয়ার দরকার নেই। মনে রাখবেন করোনা পরবর্তী জীবনের ধারা আমূল পাল্টে যাবে।কী ভাবে সেই পর্ব কাটাবেন, তা এখনই নিজেদের ঠিক করে নিতে হবে।”

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Virat Kohli Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE