Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

এটা কী ভাবে করলেন! ভাইরাল কোহালির পোস্ট করা ফিটনেস ভিডিয়ো

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পরাজয়ের পর ক্রিকেটারদের মধ্যে ‘ইয়ো, ইয়ো’ টেস্ট বাধ্যতামূলক করে দিয়েছিলেন কোহালি। সেই থেকে এই টেস্টে পাশ করতে পারলেই জাতীয় দলের জন্য বিবেচিত হচ্ছেন ক্রিকেটাররা।

বিরাটের সেই লাফ। এই ভিডিয়ো পোস্টই সাড়া ফেলেছে। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বিরাটের সেই লাফ। এই ভিডিয়ো পোস্টই সাড়া ফেলেছে। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ ১১:৫১
Share: Save:

ফিটনেসের প্রতি তিনি যে নিবেদিতপ্রাণ, তা অজানা নয় ক্রিকেটমহলের। কিন্ত, ৩১ বছর বয়সি যে ফিটনেসকে এই উচ্চতায় নিয়ে গিয়েছেন, তা অজানা ছিল। ইনস্টাগ্রামে পোস্ট করা বিরাট কোহালির ভিডিয়ো সেই কারণে অবাক করছে ক্রিকেটপ্রেমীদের।

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পরাজয়ের পর ক্রিকেটারদের মধ্যে ‘ইয়ো, ইয়ো’ টেস্ট বাধ্যতামূলক করে দিয়েছিলেন কোহালি। সেই থেকে এই টেস্টে পাশ করতে পারলেই জাতীয় দলের জন্য বিবেচিত হচ্ছেন ক্রিকেটাররা। তার ফলও দেখা যাচ্ছে মাঠে। ভারতীয় ক্রিকেটারদের ফিট দেখাচ্ছে অনেক বেশি। আর কোহালিকেও ফিল্ডিংয়ের সময় মারাত্মক ক্ষিপ্র দেখাচ্ছে। আউটফিল্ডে নিচ্ছেন কঠিন সব ক্যাচ। বাঁচাচ্ছেন রানও।

শুধু ব্যাট হাতে তিন ফরম্যাটে ধারাবাহিকতার সঙ্গে রানের মাধ্যমে নবীন প্রজন্মের কাছে আদর্শ হয়ে ওঠেননি কোহালি। তাঁর ফিটনেস চর্চাও অনুপ্রাণিত করছে পরবর্তী প্রজন্মকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টির আগে কোহালির পোস্ট করা ভিডিয়োতে ধরা পড়ল তাঁর ফিটনেসের নেপথ্য রহস্যও। সেই ভিডিয়োই সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: ‘আমার সময়েই ডিনার করতে হবে’, চহালকে পাল্টা বাউন্সার বুমরার​

আরও পড়ুন: উইনিং কম্বিনেশন ভেঙে দলে কি একটি বদল? দেখে নিন হ্যামিল্টনে ভারতের সম্ভাব্য একাদশ

Putting in the work shouldn't be a choice, it should be a requirement to get better. #keeppushingyourself

A post shared by Virat Kohli (@virat.kohli) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE