• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইংল্যান্ড গ্যালারিতে জনগণমন

India Supporters
ইংল্যান্ডে ভারতীয় সমর্থকরা। ছবি: এএফপি।

ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ চলছে ভারতের। মঙ্গলবার শেষ ম্যাচ। তার আগে এক অনবদ্য ভিডিও পোস্ট করলেন বিরাট কোহালি। প্রথম ম্যাচ জিতেই দারুণভাবে শুরু করেছিল ভারতীয় ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে। তিন ম্যাচের সিরিজ এই মুহূর্তে ১-১।

মঙ্গলবারের ম্যাচ কার্যত ফাইনাল দুই দেশের সামনে। টি২০ সিরিজ ২-১-এ হারের পর ওয়ান ডে সিরিজ জিততে মরিয়া ইংল্যান্ড। অন্য দিকে ভারতের লক্ষ্য ইংল্যান্ডের মাটিতে সিরিজ জয়ের ধারা ধরে রাখা। আর তার আগে ইংল্যান্ডের গ্যালারির এক দারুণ ভিডিও পোস্ট করলেন বিরাট।  আর সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে সবাইকে ধন্যবাদ জানালেন স্বয়ং বিরাট কোহালি।

যেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের সঙ্গে জাতীয় সঙ্গীতে গলা মেলাচ্ছেন গ্যালারি ভরানো ভারতীয়রা। তাঁদের অনেকেরই গায়ে ভারতীয় দলের জার্সি। ইংল্যান্ডের গ্যালারি সরগরম হয়ে উঠছে, ‘জনগনমন’তে। যা মাঠে দাঁড়িয়ে উপভোগ করেছে ভারতীয় দলের ক্রিকেটাররাও। শেষ ম্য়াচের আগে সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে বিরাট লেখেন, ‘‘এই ভিডিওটি আমাকে সেরা অনুভূতি দিয়েছে। সবাইকে ধন্যবাদ এই সমর্থনের জন্য। তোমাদের সমর্থনই আমাদের সেরাটা দিতে সাহায্য করে।’’

আরও পড়ুন
রায়নাদের কাছে রান চাইছে ভারত

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন