• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আজ কে জিতবেন, কোহালি নাকি কেসরিক? ফিল সিমন্স বললেন...

11-sironam-Kohli-Kesrick
কোহালি না কেসরিক, আজ ওয়াংখেড়েতে শেষ হাসি কে হাসবেন?

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে নির্ণায়ক টি-টোয়েন্টি আর কিছু ক্ষণ পরে শুরু হবে আরব সাগরের পারে। ওয়াংখেড়ে স্টেডিয়াম অবশ্য আরও এক লড়াইয়ের মঞ্চ হয়ে উঠছে। বিরাট কোহালি বনাম কেসরিক উইলিয়ামসের ডুয়েলের স্কোরও যে এখন ১-১!

হায়দরাবাদে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাজিমাত করেছিলেন কোহালি। ৫০ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংসে জয় ছিনিয়ে এনেছিলেন। সিরিজে ১-০ এগিয়ে দিয়েছিলেন ভারতকে। সেই ইনিংসে কেসরিককে ছয় মারার পর ‘নোটবুক সেলিব্রেশন’ করেছিলেন কোহালি। যা নিয়ে চর্চা চলছিল সোশ্যাল মিডিয়ায়।

তিরুঅনন্তপুরমে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অবশ্য বদলা নিয়েছিলেন কেসরিক। মাত্র ১৯ রানে ফেরান কোহালিকে। এবং তার পরই ঠোঁটে আঙুল দিয়ে চুপ করানোর অঙ্গভঙ্গি করেন। সেই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ আট উইকেটে জিতে সিরিজে সমতা ফেরায়। এখন সবার চোখ তাই ওয়াংখেড়েতে।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ টুইট বিরাটের, ‘ভালবাসা’র টুইট অনুষ্কারও

 আরও পড়ুন: ‘সৌরভ আর আমার সম্পর্ক মিডিয়ার কাছে চাট-ভেলপুরির মতো’

মুম্বইয়ে কে জিতবেন? কোহালি নাকি কেসরিক? জিতলে কে কেমন অঙ্গভঙ্গি করবেন, তা নিয়েও চলছে আলোচনা। দু’জনের টক্করে কতটা উত্তেজনার ফুলকি ছিটকে বেরোবে, তা নিয়েও রয়েছে আগ্রহ। ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স এই দুই ক্রিকেটারের মধ্যে যেমন রোমাঞ্চকর লড়াইয়ের অপেক্ষায়। তিনি বলেছেন, “এই লড়াইটা বেশ ভাল। এটা এখন সবার আগ্রহ বাড়াচ্ছে। ওদের নিজেদের মধ্যে অবস্থাটা এখন ১-১। প্রথম ম্যাচে জিতেছিল বিরাট। দ্বিতীয় ম্যাচে আবার কেসরিক ওকে আউট করেছিল। দেখা যাক, বুধবার কী হয়।” 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন