Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

‘তোমার সঙ্গে শেষ অবধি হেঁটে যেতে চাই’, বাগদত্তার সঙ্গে চহালের ছবি ভাইরাল

মঙ্গলবার স্পিনার যুজবেন্দ্র চহালের পোস্ট করা একটা ছবি ভাইরাল হয়ে যায় নেটাগরিকদের মধ্যে।

ধনশ্রীর সঙ্গে চহাল। ছবি: সোশ্যাল মিডিয়া

ধনশ্রীর সঙ্গে চহাল। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ২২:০৫
Share: Save:

শুক্রবার থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ। তার আগে মঙ্গলবার স্পিনার যুজবেন্দ্র চহালের পোস্ট করা একটা ছবি ভাইরাল হয়ে যায় নেটাগরিকদের মধ্যে।

ছবিটিতে দেখা যাচ্ছে বাগদত্তা ধনশ্রী ভার্মা হাত ধরে রয়েছেন চহালের। পিছনে সূর্যাস্তের মনোরম দৃশ্য। ক্যাপশনে লেখা ‘তোমার সঙ্গে শেষ অবধি হেঁটে যেতে চাই’। এমন প্রেম প্রদর্শন নেটাগরিকদের বেশ লেগেছে তা বলাই যায়। ধনশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখা, তিনি কোরিওগ্রাফার, চিকিসক এবং ইউটিউবার। অস্ট্রেলিয়াতে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে প্রায় নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন চহালরা। প্রিয় মানুষের সঙ্গ হয়তো মিস করছেন ভারতীয় স্পিনার। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই প্রেম প্রদর্শন।

আরও পড়ুন: দশকের সেরা ক্রিকেটারের তালিকায় বিরাট, নেই ধোনি-রোহিত

২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে রয়েছেন চহাল। এরপর টি২০ সিরিজেও খেলবেন। টেস্ট দলে তাঁকে রাখা হয়নি। অস্ট্রেলিয়ার মাটিতে এই গুরুত্বপূর্ণ সিরিজে সাদা বলে স্পিনের দায়িত্ব তাঁর কাঁধেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থর কাছ থেকে উইকেট চাইবেন অধিনায়ক বিরাট কোহালি।

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal Dhanashree Varma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE