• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আমার সময়েই ডিনার করতে হবে’, চহালকে পাল্টা বাউন্সার বুমরার

Bumrah, Chahal
বুমরা ও চহালকে এই মেজাজেই দেখতে চাইছেন ক্রিকেটপ্রেমীরা। —ফাইল চিত্র।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে জিতেছে ভারত। ফলে শিবিরে এখন ফুরফুরে মেজাজ। যা ধরা পড়ল ‘চহাল টিভি’-র শোয়েও।

অকল্যান্ড থেকে বাসে করে হ্যামিল্টনে গিয়েছে টিম ইন্ডিয়া। সেখানেই বুধবার সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি। সেই যাওয়ার সময়ই টিমবাসে সতীর্থদের সঙ্গে কথা বলেন লেগস্পিনার যুজবেন্দ্র চহাল। তারই ভিডিয়ো পোস্ট করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তাতে দেখা যাচ্ছে জশপ্রীত বুমরা, ঋষভ পন্থ, মহম্মদ শামি, লোকেশ রাহুল, কুলদীপ যাদবের সঙ্গে কথা বলছেন চহাল।

‘চহাল টিভি’-তে বুমরাকে তিনি প্রশ্ন করেন, “আমাকে কখনও ডিনারে ডাকো না কেন?” বুমরা জবাবে বলেন, “তুমি যখন ডাকবে, তখন হাজির হয়ে যাব।” চহাল পাল্টা বলেন, “তোমারে তো আবার জলদি ডাকতে হবে।” বুমরা বলে ওঠেন, “হ্যাঁ, তোমাকে তো আমার সময়েই ডিনার করতে হবে। কারণ না হলে দেরি হয়ে যায়। আমি তো তাড়াতাড়ি শুয়ে পড়ি।” বোঝা গেল, নিয়মেই থাকতে চান তিনি। অহেতুক ডিসিপ্লিন ভেঙে ফেলায় প্রবল আপত্তি রয়েছে তাঁর।

আরও পড়ুন: ‘আত্মবিশ্বাসী বুমরা-শামি বিপক্ষ ব্যাটসম্যানদের কাছে ত্রাস হয়ে উঠেছে’​

আরও পড়ুন: উইনিং কম্বিনেশন ভেঙে দলে কি একটি বদল? দেখে নিন হ্যামিল্টনে ভারতের সম্ভাব্য একাদশ

এই প্রথমবার নিউজিল্যান্ডে এসেছেন  তিনি। উপভোগ করছেন প্রকৃতি, জানালেনও চহাল টিভিতে। উপভোগের অন্য কারণও রয়েছে। বুমরা এই মুহূর্তে রয়েছেন দুরন্ত ছন্দে। রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে চার ওভারে মাত্র ২১ রান দিয়ে এক উইকেট নিয়েছেন তিনি। শুক্রবার প্রথম টি-টোয়েন্টিতে তিনি ৩১ রানের বিনিময়ে নিয়েছিলেন এক উইকেট।

অবশ্য উইকেট নেওয়ার মাপকাঠিতে বুমরাকে মাপা ঠিক হবে না। বিশেষজ্ঞদের মতে, এই সিরিজের প্রথম দুই ম্যাচে আসলে দুই দলের মধ্যে ফারাক গড়ে দিয়েছে তাঁর বোলিংই। ডেথ ওভারে তাঁর বিরুদ্ধে রান করতে পারছে না নিউজিল্যান্ড। সেই অসহায়তা ফুটে উঠছে কিউয়ি ব্যাটসম্যানদের কথাতেও। ওপেনার মার্টিন গাপ্টিল যেমন বলেছেন যে সিরিজের পরের টি-টোয়েন্টিতে বুমরা যেন খারাপ বল করেন, এটাই আশা করছেন তাঁরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন