Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Sports News

দশম আইপিএল-এর প্রথম সেঞ্চুরি সঞ্জুর ব্যাটে, জয় দিল্লির

দশম আইপিএল-এর প্রথম সেঞ্চুরি এল সঞ্জু স্যামসনের ব্যাট থেকে। মঙ্গলবার রাইজিং পুণে সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৬৩ বলে ১০২ রানের ইনিংস খেললেন দিল্লি ডেয়ার ডেভিলসের সঞ্জু স্যামসন। টস জিতে এদিন দিল্লিকে ব্যাট করতে পাঠিয়েছিলেন পুণে অধিনায়ক অজিঙ্ক রাহানে।

সেঞ্চুরি করার পর সঞ্জু স্যামসন। ছবি: পিটিআই।

সেঞ্চুরি করার পর সঞ্জু স্যামসন। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ২২:৫৮
Share: Save:

দিল্লি ২০৫/৪ (২০ ওভার)

Advertisement

পুণে ১০৮/১০ (১৬.১ ওভার)

দশম আইপিএল-এর প্রথম সেঞ্চুরি এল সঞ্জু স্যামসনের ব্যাট থেকে। যার হাত ধরে দিল্লির ঘরে এল সহজ জয়। ২৩ বল বাকি থাকতেই ৯৭ রানে ম্যাচ জিতে নিল দিল্লি। মঙ্গলবার রাইজিং পুণে সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৬৩ বলে ১০২ রানের ইনিংস খেললেন দিল্লি ডেয়ার ডেভিলসের সঞ্জু স্যামসন। টস জিতে এদিন দিল্লিকে ব্যাট করতে পাঠিয়েছিলেন পুণে অধিনায়ক অজিঙ্ক রাহানে। পেটের সমস্যার জন্য এদিন ছিলেন না অধিনায়ক স্টিভ স্মিথ। জয়ও এল না। ১০৮ রানেই শেষ হয়ে গেল পুণের ইনিংস।

আরও খবর: কেকেআর ট্রেনিংয়ে যোগ দিলেন উমেশ যাদব

Advertisement

দিল্লির যদিও শুরুটা ভাল হয়নি। ওপেনার আদিত্য তারে কোনও রান না করেই ফিরে যান প্যাভেলিয়েন। আর এক ওপেনার স্যাম বিলিংস ফেরেন ২৪ রানে। এর পরই দিল্লির হাল শক্ত হাতে ধরেন সঞ্জু স্যামসন। তাঁর ৬৩ বলে ১০২ ইনিংস সাজানো ছিল পাঁচটি ওভার বাউন্ডারি ও আটটি বাউন্ডারিতে। জাম্পার বলে বোল্ড হয়ে যখন ফেরেন তখন দিল্লি ১৬৬/৪। তার মধ্য ১০২ রানই এসেছিল সঞ্জু ব্যাট থেকে। উল্টোদিক থেকে তাঁকে সঙ্গ দিয়ে যান ঋশভ পন্থ। ২২ বলে ৩১ রানের ইনিংস খেলেন তিনি। দ্রুত রান তুনতে গিয়ে রান আউট হন তিনি। ক্রিস মোরিসের ব্যাট থেকে আসে ৩৮ রান। নির্ধারিত ওভারে দিল্লি শেষ করে ২০৫/৪এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.