Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Novak Djokovic

Novak Djokovic: জোকোভিচের শুনানির মাঝেই স্ক্রিনে পর্ন সিনেমা, ভিডিয়ো সম্প্রচার ঘিরে বিতর্ক

অস্ট্রেলিয়া সরকারের বিরুদ্ধে আইনি লড়াইয়ে জিতেছেন নোভাক জোকোভিচ। চিকিৎসাগত ক্ষেত্রে ছাড়ের বিরোধিতা করে তাঁকে কার্যত আটকে রেখেছিল সরকার।

নোভাক জোকোভিচ।

নোভাক জোকোভিচ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৮:০০
Share: Save:

অস্ট্রেলিয়া সরকারের বিরুদ্ধে আইনি লড়াইয়ে জিতেছেন নোভাক জোকোভিচ। চিকিৎসাগত ক্ষেত্রে ছাড়ের বিরোধিতা করে তাঁকে কার্যত আটকে রেখেছিল অস্ট্রেলিয়া সরকার। অবশেষে তিনি মুক্তি পেয়েছেন। যদিও এখনও তাঁর ভিসা বাতিলের সম্ভাবনা রয়েছে।

তবে এর মাঝেই জোকোভিচের শুনানি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। সার্বিয়ার টেনিস-তারকার শুনানি সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু মেলবোর্নের আদালতে সেই শুনানি চলাকালীন বারবার সম্প্রচার বিঘ্নিত হয়। এমনকি এক বার শুনানির মাঝেই পর্ন সিনেমার লিঙ্ক চলে আসে। দর্শকরা অবাক হয়ে যান। যদিও এই ভিডিয়ো সম্প্রচারের দায়িত্বে যাঁরা ছিলেন তাঁদের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই বিষয়টি ঠিক হয়ে যায়। তবে নেটমাধ্যমে এই ঘটনার কথা ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

পরে জানা যায়, এই কাজের পিছনে জড়িয়ে কিছু নিম্নরুচির দর্শকই। ভিডিয়োর দায়িত্বে থাকা আয়োজকরা জানিয়েছেন, সরাসরি সম্প্রচার দেখার জন্য একটি বিশেষ লিঙ্ক তৈরি করা হয়েছিল। সেখানে দর্শকদের শুধুমাত্র ভিডিয়ো দেখার অনুমতি দেওয়া হয়েছিল। তবে কিছু ব্যবহারকারী অনৈতিক ভাবে সেই লিঙ্ক চালনা করার সুবিধা পেয়ে যান এবং জোকোভিচের শুনানির বদলে সেখানে পর্ন সিনেমা দেখানো শুরু করেন। আয়োজকদের তৎপরতায় সঙ্গে সঙ্গে বিষয়টি মেটানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE