Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Team India

Team India: ভারতীয় দলের ফিল্ডিং কোচ হতে পারেন দ্রাবিড়ের সঙ্গে কাজ করা অভয় শর্মা

প্রথম শ্রেণির ক্রিকেটে ৮৯টি ম্যাচ খেলেছেন ৫২ বছরের অভয়। ২০১৬ সালে জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলের ফিল্ডিং কোচ হিসেবে গিয়েছিলেন তিনি।

দ্রাবিড়ের সঙ্গী হতে পারেন অভয়।

দ্রাবিড়ের সঙ্গী হতে পারেন অভয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৭:৪৭
Share: Save:

আর শ্রীধরের জায়গায় ভারতীয় দলের ফিল্ডিং কোচ কে হবেন? উঠে আসছে অভয় শর্মার নাম। ভারত এ এবং অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব সামলেছেন তিনি।

বিসিসিআই-এর এক সূত্র অনুযায়ী ফিল্ডিং কোচের পদের জন্য আবেদন করতে চলেছেন অভয়। টি২০ বিশ্বকাপের পর শ্রীধরের পরিবর্তে কোচ হতে পারেন তিনি। সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, “খুব শীঘ্রই এই পদের জন্য আবেদন করতে চলেছেন অভয়।” আবেদন জমা দেওয়ার শেষ দিন ৩ নভেম্বর।

প্রথম শ্রেণির ক্রিকেটে ৮৯টি ম্যাচ খেলেছেন ৫২ বছরের অভয়। ২০১৬ সালে জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলের ফিল্ডিং কোচ হিসেবে গিয়েছিলেন তিনি। সেই বছর আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ সফরেও ভারতীয় দলের ফিল্ডিং কোচ ছিলেন অভয়।

—ফাইল চিত্র

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রাহুল দ্রাবিড়ের সঙ্গেও কাজ করেছেন অভয়। দ্রাবিড় কোচ হলে তাঁর সঙ্গে কাজ করেছেন এমন কাউকেই দলে আনতে চাইছে বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Rahul Dravid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE