Advertisement
১১ মে ২০২৪
shooting

Abhinav Shaw: বিশ্ব জুনিয়র শুটিংয়ে রুপো জিতে ফিরল আসানসোলের অভিনব

অভিনব বিন্দ্রা নয়, সাউ। বাংলার একরত্তি ছেলের গলায় শুটিংয়ে বিশ্ব চ্যাম্পিয়নশিপের রুপোর পদক। নিজের ইভেন্টে সবথেকে কম বয়সী ছিল অভিনব।

অভিনব সাউ।

অভিনব সাউ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২১:৩০
Share: Save:

বিশ্ব জুনিয়র শুটিং চ্যাম্পিয়নশিপ থেকে রুপোর পদক জিতে ফিরল আসানসোলের বাসিন্দা ১৪ বছরের অভিনব সাউ। মঙ্গলবার আসানসোল স্টেশনে তাকে স্বাগত জানান পশ্চিমবঙ্গ রাইফেল অ্যাসোসিয়েশন এবং আসানসোল রাইফেল ক্লাবের সদস্যরা। স্টেশন চত্ত্বরেই অভিনবকে সংবর্ধনা দেওয়া হয়।

কয়েক দিন বাড়িতে কাটিয়েই দিল্লি যাবে অভিনব। ৪ জুন থেকে সেখানে যুব গেমসে অংশ নেবে অভিনব।উল্লেখ্য পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের ধাদকার বাসিন্দা অভিনব সাউ বিশ্ব জুনিয়র শুটিংয়ে এ বারেই প্রথম অংশগ্রহণ করে। গত ১১ মে ছিল তার ফাইনাল।

রাইফেল অ্যাসোসিয়েশনের সর্বভারতীয় সহ-সভাপতি বীরেন্দ্র কুমার ঢল বলেন, ‘‘অভিনভ শুধু শিল্পাঞ্চল বা বাংলার নয় সারা দেশের গর্ব। জার্মানিতে গত ৮ মে থেকে শুরু হওয়া এই বিশ্ব প্রতিযোগিতায় অভিনব ছিল সবচেয়ে কম বয়সী দশ মিটার এয়ার রাইফেলের প্রতিযোগী। এই ইভেন্টে সোনা জিতেছে ভারতেরই রুদ্রাংশু বালাসাহেব পাতিল।’’

ছেলের সাফল্যে খুশি অভিনবের মা-বাবা এবং পরিবারের অন্য সদস্যরাও। তাঁরা সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting asansole Abhinav Shaw
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE